প্রস্তুতি ম্যাচে সাকিবের দুর্দান্ত বোলিং

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) যোগ দিতে শ্রীলংকা সফর থেকে ছুটি নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।যে কারণে কম বিতর্কিত হতে হয়নি তাকে। ছুটির বিষয়টি নিয়ে বোর্ড ও দুই পরিচালকের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়েছিলেন সাকিব।এসবের মধ্যেও সাকিব যে আইপিএলের দিকে সম্পূর্ণ মনোযোগী তা বোঝা গেল কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) প্রস্তুতি ম্যাচে।

দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে নিজের ঘূর্ণিজাদু দেখিয়েছেন সাকিব। মাত্র ৮ রানের খরচায় ২ উইকেট দখল করেন তিনি। টিম গোল্ডের হয়ে খেলেছেন এই তারকা অলরাউন্ডার। বুধবার প্রথমে ব্যাট করে ১০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ৭৫ রান তোলে টিম পার্পল। সাকিবের দুর্দান্ত বোলিংয়ে কুড়ি ওভারে ১১২ রানের বেশি নিতে পারে নি পার্পল। জবাবে ব্যাট করতে নেমে ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ৭৮ রান তোলে টিম গোল্ড।

শেষ ১০ ওভারে তাদের প্রয়োজন ছিল ৩৫ রান। হাতে ছিল ৮ উইকেট। কিন্তু কোচ ব্রেন্ডন ম্যাককালাম টিম গোল্ডের টার্গেট বদলে দেন। বাকি ৮ উইকেটে শেষ ১০ ওভারে ৩৫-এর বদলে ১০২ রান টার্গেট দেওয়া হয় নীতিশ রানাদের।

অর্থাৎ ২০ ওভারে জয়ের জন্য টিম গোল্ডকে করতে হতো ১৮০ রান। এর পরও ১৯.৪ ওভারে ১৮৬ রান তুলে ম্যাচ জিতে যায় টিম গোল্ড। কেকেআরের প্রথম প্রস্তুতি ম্যাচে জয় তুলে নিয়েছিল বেন কাটিংয়ের টিম পার্পল।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন