পিরোজপুর আজান দিতে গিয়ে মুয়াজ্জিনের মৃত্যু

পিরোজপুরের ইন্দুরকানীতে মসজিদে আজান দিতে গিয়ে চহয়ে মুয়াজ্জিন আ. আজিজ শিকদার (৫৮) মারা গেছেন। বুধবার মাগরিবের আজান দিতে গিয়ে তার মৃত্যু হয়।আজিজ শিকদার উপজেলা গাবগাছিয়া গ্রামের মৃত কাশেম আলী শিকদারে ছেলে। তিনি শিকদারবাড়ি জামে মসজিদের মুয়াজ্জিন ছিলেন।স্থানীয় সূত্র জানায়, আজিজ শিকদার গাবগাছিয়া গ্রামের শিকদারবাড়ি জামে মসজিদের মুয়াজ্জিন। বুধবার তিনি মাগরিবের আজান দিতে যান। মসজিদের মাইকের মাউথপিস স্পর্শ করলেই তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মসজিদের ফ্লোরে পড়ে যান। পরে স্থানীয় মুসল্লিরা এসে তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইন্দুরকানি উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক গাজী জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করা হবে।পিরোজপুরের ইন্দুরকানীতে মসজিদে আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মুয়াজ্জিন আ. আজিজ শিকদার (৫৮) মারা গেছেন। বুধবার মাগরিবের আজান দিতে গিয়ে তার মৃত্যু হয়।আজিজ শিকদার উপজেলা গাবগাছিয়া গ্রামের মৃত কাশেম আলী শিকদারে ছেলে। তিনি শিকদারবাড়ি জামে মসজিদের মুয়াজ্জিন ছিলেন।

স্থানীয় সূত্র জানায়, আজিজ শিকদার গাবগাছিয়া গ্রামের শিকদারবাড়ি জামে মসজিদের মুয়াজ্জিন। বুধবার তিনি মাগরিবের আজান দিতে যান। মসজিদের মাইকের মাউথপিস স্পর্শ করলেই তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মসজিদের ফ্লোরে পড়ে যান। পরে স্থানীয় মুসল্লিরা এসে তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।ঘটনার সত্যতা নিশ্চিত করে ইন্দুরকানি উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক গাজী জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করা হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন