অবশেষে মোদির পরিবারেও হানা দিয়েছে মহামারি করোনাভাইরাস

এবার ভারতের প্রধানমন্ত্রী মোদির পরিবারে হানা দিয়েছে মহামারি ভাইরাস। করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন মোদির চাচি। মঙ্গলবার সন্ধ্যায় গুজরাটের আহমেদাবাদের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মোদির চাচির নাম নর্মদাবেন। তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি গুজরাটের আহমেদাবাদের নিউ রনিপ এলাকায় পরিবার নিয়ে থাকতেন।

প্রধানমন্ত্রীর ছোট ভাই প্রহ্লাদ মোদি জানান, করোনায় আক্রান্ত হওয়ার পর চাচি নর্মদাবেনের শারীরিক অবস্থার অবনতি হয়। ১০ দিন আগে তাকে সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানেই মঙ্গলবার সন্ধ্যায় তার মৃত্যু হয়। তিনি আরো জানান, অনেক বছর আগেই মোদির চাচা জগজীবনদাসের মারা গেছেন। প্রধানমন্ত্রীর বাবার থেকে বছর কয়েকের ছোট ছিলেন তিনি। যদিও পরিবারের সদস্যের মৃত্যু নিয়ে এখনো কিছু জানাননি মোদি।

মার্চের শুরু থেকেই ভারতে করোনা ভয়াবহ রূপ ধারণ করেছে। বেড়েই চলেছে সংক্রমণ। সুস্থতা নিয়েও বাড়ছে চিন্তা। অক্সিজেনের অভাবে হাহাকার করছে দেশটির মানুষ। হাসপাতালে বেডও খালি নেই। এমন পরিস্থিতির জন্য কেন্দ্রের দূরদর্শিতার অভাবকেই দায়ী করছেন অনেকে। দেশটিতে শুধু সোমবার সকাল থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় সোয়া তিন লাখেরও বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। একই সময়ে আরো ২ হাজার ৮১২ জন মারা গেছেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন