প্রধানমন্ত্রী ও মোদীর ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট করায় মাদরাসার শিক্ষক গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি- লালমনিরহাট আদিতমারী উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট করার অভিযোগে জাহেদুল ইসলাম (৩৩) নামে এক মাদরাসার শিক্ষককে গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার (৮ এপ্রিল সকালে আটক জাহেদুল ইসলামকে আদালতে পাঠানো হয়। এর আগে গতকাল বুধবার (৭ এপ্রিল) সন্ধায় তাকে গ্রেফতার করে পুলিশ। আটক জাহেদুল ইসলাম উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের মরিচবাড়ী এলাকার আব্দুস সালামের ছেলে ও দাওয়াতুল নুরানী কিন্ডার গার্ডেনের মুহতামিম এর প্রধান শিক্ষক। সে চট্রগ্রাম হাটহজারী আরবী বিশ্ববিদ্যালয় লেখাপড়া করেছিল।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৬ মার্চ জাহেদুল ইসলাম প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিকৃত ছবি তার নিজ ফেসবুকের আইডিতে পোস্ট করে। বিষটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হলে প্রশাসনের নজরে পড়ে। পরে তাকে বিকৃত ছবি শেয়ার করার অভিযোগে থানায় নিয়ে এসে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও তার ব্যবহৃত মোবাইল জব্দ করে অভিযোগের সত্যতার প্রমান পাওয়া যায়।

এ ব্যাপারে তার বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিকৃত ছবি ফেসবুকে পোস্ট করার অভিযোগে আদিতমারী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক জাহিদকে বৃহস্পতিবার সকালে কোর্টে প্রেরণ করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন