জো বাইডেন দুর্নীতিবাজ, তাকে জেতাতে মরিয়া চীন: ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন ঘনিয়ে আসছে। আগামী ৩ নভেম্বর অনুষ্ঠিতব্য এই নির্বাচনে রিপাবলিকান দল থেকে প্রেসিডেন্ট পদে লড়ছেন বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। অন্যদিকে ডেমোক্র্যাটিক দল থেকে নির্বাচনে লড়ছেন জো বাইডেন।নির্বাচনের আগে কথার লড়াই বেশ জমে উঠেছে। ইতিমধ্যেই শেষ হয়েছে প্রধান দুই প্রতিদ্বন্দ্বীর মুখোমুখি বিতর্ক অনুষ্ঠান। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে থেমে নেই বিতর্ক। দুই প্রার্থীই বেশ সরব।

শনিবার (২৪ অক্টোবর) ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে এক পোস্টে ট্রাম্প অভিযোগ করেছেন, জো বাইডেন একজন দুর্নীতিবাজ রাজনীতিবিদ এবং চুক্তিবদ্ধ। তিনি লেখেন, নির্বাচনে বাইডেনকে জেতাতে মরিয়া হয়ে উঠেছে চীন। কারণ বাইডেন জিতলে জিতে যাবে চীন এবং আমেরিকার মালিক হবে।

প্রকৃতপক্ষে এই দুর্নীতির কারণেই আমি রাষ্ট্রপতি পদে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কয়েক বছর ধরে, আমি একের পর এক বিশ্বাসঘাতকতা দেখেছি, যে জো বাইডেনের মতো রাজনীতিবিদরা সব সময়ে আমেরিকান শ্রমিকদের বিক্রি করে দিয়েছে। কয়েক মিলিয়ন আমেরিকান পরিবারের জীবন ছিন্নমূল করে তুলেছিল।

আমি বসে থাকতে এবং তাদের (দুর্নীতিবাজ) আরও সুবিধা নিতে দেখতে পারছিলাম না। তারা (আমেরিকানরা) আমার পেছনে আসছেন কারণ আমি তাদের পাশে দাঁড়িয়েছি এবং আমরা যে দেশকে ভালোবাসি তার পক্ষে প্রহরীর মতো হয়ে দাঁড়িয়েছি!

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন