লাশের সামনে নীরবে দাঁড়িয়ে আঁচল

ঢাকাই সিনেমায় ঝড় তোলা নায়িকা আঁচল। যিনি একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। বর্তমানে তিনি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।  

একটি মরদেহ কাফনে মোড়ানো। তার পাশে রাখা আছে আগরবাতি। চারপাশ ঘিরে আছে কিছু মানুষ। নেই কোনো আর্তনাদ। আর লাশের সামনে নীরবে দাঁড়িয়ে আছেন আঁচল। তার সঙ্গে রয়েছেন রোশানও। দৃশ্যটি বাস্তব জীবনের নয়, ‘কর্পোরেট’ নামে ওয়েব ফিল্মে এমনটা দেখা যাবে। এটি পরিচালনা করছেন ফরিদুল হাসান।

গত ৩০ ডিসেম্বর থেকে রাজধানীর মিরপুরের বস্তিতে শুটিং শুরু করেছেন পরিচালক। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ওয়েব চলচ্চিত্রটির গল্প, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন ফেরারী ফরহাদ। গানের কথা লিখেছেন এস এ হক অলিক ও ফেরারী ফরহাদ। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন কিশোর, পূজা ও দোলা।

আঁচল গণমাধ্যমকে বলেন, ‘কর্পোরেট’ ভালো একটি গল্পের সিনেমা। এমন গল্পে কাজ করার সুযোগ করে দেয়ায় আরটিভি ও নির্মাতা ফরিদুল হাসান ভাইকে ধন্যবাদ। আশা করছি সুন্দর একটি কাজ দর্শকদের উপহার দিতে পারব।

সম্প্রতি ‘আয়না, ‘চিৎকার’ নামে দুটি সিনেমার শুটিং শেষ করেছেন আঁচল। তার হাতে রয়েছে ‘যমজ ভূতের গল্প’ নামের সিনেমা। রোশানও একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন