চুয়াডাঙ্গায় কৃষককে পিটিয়ে হত্যা

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় কচুক্ষেতের ভেতর দিয়ে যাওয়াকে কেন্দ্র করে আনোয়ার হোসেন গ্যাদা (৫০) নামের এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।সোমবার (৫ এপ্রিল) বিকেলে উপজেলার পাইকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আনোয়ার ওই গ্রামের মৃত রবজেল আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে কৃষক আনোয়ার হোসেনের স্ত্রী শাহানারা খাতুন একটি ছাগল নিয়ে গ্রামের নূর ইসলামের ছেলে রনির কচু ক্ষেতের ভেতর দিয়ে যাচ্ছিলেন। এ নিয়ে ক্ষেতের মালিক রনির সঙ্গে শাহানারা খাতুনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে যুবক রনি ক্ষুব্ধ হয়ে শাহানারাকে মারধর মারধর করেন। খবর পেয়ে কৃষক আনোয়ার হোসেন ছুটে এলে তাকেও বেধড়ক পেটান এবং একটি গাছের সঙ্গে ধাক্কা মারেন।এ সময় আনোয়ার হোসেন গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত আনোয়ার হোসেনের স্ত্রী শাহানারা খাতুন অভিযোগ করে বলেন, ‘রনি আমার স্বামীকে লাঠি দিয়ে বেধড়ক পেটায় এবং গাছের সঙ্গে ধাক্কা মেরে মাথা থেঁতলে দেয়।’আলমডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবীর জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত রনি পলাতক রয়েছেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন