দুই ম্যাচ নিষিদ্ধ ব্রাজিলিয়ান তারকা নেইমার

বুধবার রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে দারুণ পারফর্ম করেছে প্যারিস সেইন্ট জার্মেইর ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র। বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখকে ৩-২ গোলে হারানোর ম্যাচে জোড়া এসিস্ট করেছেন নেইমার।তবে একইদিন আবার পেয়েছেন একটি দুংসংবাদও। ইউরোপ সেরার প্রতিযোগিতায় ভালো খেলার দিনে পেয়েছেন ঘরোয়া টুর্নামেন্ট ফ্রেঞ্চ লিগ ওয়ানে নিষেধাজ্ঞার খবর। পিএসজির হয়ে পরের দুইটি লিগ ম্যাচ খেলতে পারবেন না নেইমার।

গত শনিবার লিগ ম্যাচে লিলের কাছে ০-১ গোলে হেরেছে পিএসজি। সেই ম্যাচের একদম শেষদিকে লাল কার্ড দেখেন নেইমার। প্রতিপক্ষের খেলোয়াড় তিয়াগো দিয়ালোর সঙ্গে অযথাই বিতণ্ডায় জড়ানোর কারণে দ্বিতীয় হলুদ কার্ড দেখান রেফারি। ফলে মাঠ ছাড়তে হয় তারকে।সাধারণত একই ম্যাচে দুই হলুদ কার্ড দেখার শাস্তি হলো এক ম্যাচের নিষেধাজ্ঞা। কিন্তু লিগ ওয়ান কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে, নেইমারকে তার কাজের জন্য দুই ম্যাচে মাঠের বাইরে থাকতে হবে।

লিগ ওয়ান কর্তৃপক্ষের দেয়া আনুষ্ঠানিক বিবৃতিতে নেইমারকে মূলত তিন ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়। যেখানে এক ম্যাচের শাস্তি স্থগিত করায় বাকি দুই ম্যাচের নিষেধাজ্ঞা ভোগ করতে হবে তাকে। এছাড়া দিয়ালোকেও এক ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে।এই নিষেধাজ্ঞার ফলে আগামী শনিবার স্ট্রাসবার্গের বিপক্ষে অ্যাওয়ে এবং ১৮ এপ্রিল সেইন্ট এতিয়েনের বিপক্ষে হোম ম্যাচ খেলতে পারবেন না নেইমার। আগামী ২৪ এপ্রিল মেটজের বিপক্ষে ম্যাচ দিয়ে ফিরবেন তিনি। তখন লিগে মাত্র পাঁচটি ম্যাচ বাকি থাকবে পিএসজির।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন