প্রতিবন্ধী গৃহবধূকে বিজিবি সদস্যের ধর্ষণচেষ্টা

ভোলার চরফ্যাশনে স্বামীর দুর্ঘটনার কথা বলে ঘরে ঢুকে প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. দুলাল হোসেন নামের বিজিবি সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ভোলা নারী ও শিশু ট্রাইব্যুনালে ওই গৃহবধূ বাদী হয়ে ১৩ এপ্রিল বিজিবি সদস্য দুলালকে আসামি করে মামলাটি দায়ের করেন। শুক্রবার ওই গৃহবধূর পক্ষের আইনজীবী মো. ইকবাল হোসেন মামলার সত্যতা নিশ্চিত করে জানান, আদালত ভিকটিমের দায়ের করা মামলাটি তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেয়ার জন্য দক্ষিণ আইচা থানার (ওসি) কে নির্দেশ দিয়েছেন। শুক্রবার দক্ষিণ আইচা থানার ওসি তদন্ত ঘটনাস্থল পরিদর্শক করেছেন।

মামলা সূত্রে জানা যায়, ছুটিতে বাড়িতে আসলে প্রায় সময় বিজিবি সদস্য দুলাল ওই প্রতিবন্ধী গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। এসব বিষয়ে তিনি এলাকার গণ্যমান্যদের জানালে বিজিবি সদস্য দুলাল ক্ষিপ্ত হয়। নানান সময়ে ছুটিতে বাড়িতে আসলে তাকে হুমকি ধমকি দিতেন। গত ২ এপ্রিল সন্ধ্যায় তার স্বামী দুই সন্তান নিয়ে স্থানীয় বাজারে যান। এ সুযোগে দুলাল ভিকটিমের বাড়িতে যায়। তার স্বামী দুর্ঘটনার শিকার হয়েছে বলে তাকে ডাকতে থাকেন। স্বামীর দুর্ঘটনার খবর শুনে ভিকটিম ঘরের দরজা খুলে দেয়।

এসময় অভিযুক্ত দুলাল তার মুখ চেপে ধরে টেনে হিঁচড়ে তার ঘরের রুমে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে দুলাল পালিয়ে যায়। প্রতিবেশীরা পালিয়ে যাওয়ার সময় দুলালকে দেখতে পেয়ে ধাওয়া করে। স্থানীয়রা তাকে ধরতে ব্যর্থ হন। পরে বিষয়টি তার স্বামী ও স্বজনদের জানিয়ে তিনি গত ১৩ এপ্রিল ভোলা নারী ও শিশু ট্রাইব্যুনালে ভিকটিম বাদী হয়ে ওই অভিযুক্ত বিজিবি সদস্য দুলালকে আসামি করে মামলাটি দায়ের করেন। দক্ষিণ আইচা থানার ওসি তদন্ত জানান, আদালতে  ভিকটিমের দায়ের করা মামাটির তদন্ত চলছে। 

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন