নাইক্ষ্যংছড়ি উপজেলা থেকে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার ২

বান্দরবানে সামাজিক যোগাযোগ মাধ্যমে রাষ্ট্রবিরোধী প্রচারণার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ও চাকঢালা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হলেন- বাইশারী ইউনিয়নের দক্ষিণ বাইশারী গ্রামের বাসিন্দা মৃত জয়নাল আবেদীনের ছেলে হাফেজ এইচ এম হামিদুর রহমান (২৭) এবং  নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের চাকঢালা এলাকার মৃত মকবুল আহমদের ছেলে অলি আহমদ (২৬)।

আটকের পর তাদের ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় আদালতে পাঠানো হয়। আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। পুলিশ ও স্থানীয়রা জানায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে রাষ্ট্রবিরোধী প্রচারণার অভিযোগে হেফাজতে ইসলামের দুই সমর্থককে বাইশারী এবং চাকঢালা থেকে আটক করেছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার ওসি আলমগীর হোসেন জানান, গ্রেফতার দুই ব্যক্তি দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে রাষ্ট্রবিরোধী বিভিন্ন মিথ্যা অপপ্রচার চালাচ্ছিল। আটকের পর তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা হয়েছে।প্রসঙ্গত, গত শনিবার বান্দরবান জেলা সদরে ওমর ফারুখ জিহাদ নামে বিএনপির স্বেচ্ছাসেবী সংগঠন জিয়া সাইবার ফোর্সের সাধারণ সম্পাদককে ডিজিটাল নিরাপত্তা আইনে আটক করে পুলিশ।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন