সানি লিওনের সঙ্গে অভিনয় করবেন আমির খান

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের সঙ্গে সিনেমায় কাজ করা স্বপ্নের ব্যাপার। আমিরের সঙ্গে অভিনয় করতে চাইবেন না এমন নায়িকা বলিউডে পাওয়া বিরল। তবে এই মিস্টার পারফেকশনিস্টের সাথেও অভিনয়ের ব্যপারে দ্বিমত পোষণ করেছিলেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি নিওন।ভারতের এক সিনিয়র সাংবাদিক ভূপেন্দ্র চৌবেযকে দেয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছিলেন অভিনেত্রী। কথোপকথনের সময় সানির কাছে জানতে চাওয়া হয়, 'আমিরের সঙ্গে সিনেমায় অভিনয় করতে চান কি না?'

এরপরেই উত্তর আসে 'না'। কারণ জানতে চাইলে সানি জানান, 'আমির নিজেই আমার সঙ্গে কোনো সিনেমায় অভিনয় করতে চাইবেন না। এর অন্যতম কারণ আমার আগের ক্যারিয়ার।'সানির এই মন্তব্যর পর পুরো সামাজিক যোগাযোগ মাধ্যম জুড়েই দেখা যায় নানা প্রতিক্রিয়া। আর সেখানে নিজের মন্তব্য জানাতে ভুল করেননি আমির নিজে।

সানির মন্তব্য নিয়ে এক টুইট বার্তায় আমির জানান, 'আমি জানি না সানি কেন এমনভাবে নিজেকে চিন্তা করেছে। আমি অবশ্যই তার সঙ্গে সিনেমায় অভিনয় করতে চাই। আমি মনে করি সানি তার বিনয় প্রকাশ করেছে। তার অতীত ক্যরিয়ার নিয়ে কোনো কিছুই চিন্তা করি না। সে একজন অভিনেত্রী।'প্রসঙ্গত,সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন আমির খান। চলতি বছরের বড় দিনে মুক্তির অপেক্ষায় রয়েছে তার আসন্ন সিনেমা 'লাল সিং চাড্ডা'। এ সিনেমাতে তার বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন