শিক্ষককে কান ধরে ওঠবস ঘটনায় মামলা

ব‌রিশা‌লে শিক্ষক‌কে কান ধ‌রে ওঠবস করিয়ে ছাত্রীর পায়ে ধরে মাফ চাইতে বাধ্য করা এবং এই ঘটনার ভিডিওচিত্র ধারন করে সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় মামলা হয়েছে। হেনস্তার শিকার শিক্ষক মিজানুর রহমান সজল বাদী হয়ে ডি‌জিটাল নিরাপত্তা আই‌নে মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) রাতে এই মামলা দায়ের করেন। 

মামলায় নগরীর রূপাতলীর জমজম নার্সিং ইনস্টিটিউটের সাবেক শিক্ষার্থী ইমতিয়াজ ইমন ও তার স্ত্রী একই ইনস্টিটিউটের বর্তমান ছাত্রী মনিরা আক্তারসহ অজ্ঞাতনামা ৭/৮ জনকেআসামি করা হয়েছে। কোতয়ালী ম‌ডেল থানার ওসি মো. নুরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, তুচ্ছা বিষয় নিয়ে দ্বন্দ্বের জের ধরে জমজম নার্সিং ইন্স‌টি‌টিউটের খন্ডকালীন শিক্ষক মিজানুর রহমান সজ‌লকে গত ২৫ আগস্ট নগরীর চৌমাথা থেকে ধরে গোরস্থান রোড এলাকায় নিয়ে যায় ওই ইন্স‌টি‌টিউ‌টের সাবেক ছাত্র ইম‌তিয়াজ ইমন ও তার সহ‌যো‌গীরা। এসময় তাকে শারীরিক নির্যাতন করে কান ধ‌রিয়ে উঠবস করে ইমনের স্ত্রী একই ইনস্টিটিউটের বর্তমান ছাত্রী মনিরার পায়ে ধরে মাফ চাইতে বাধ্য করা হয়। এ ঘটনার ভিডিও ধারন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া হয়। 

এ ঘটনায় গতকাল শিক্ষক মিজানুর রহমান সজল বাদী হ‌য়ে সাবেক ছাত্র ইমন ও তার স্ত্রী বর্তমান ছাত্রী ম‌নিরার নামোল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৭/৮ জন‌কে আসামী করে এই মামলা দায়ের করেন। মামলার অভিযোগ তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেছেন কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন