প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ভিডিও ধারণ চাঁদা দাবি, গ্রেফতার ২

প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ভিডিও ধারণ চাঁদা দাবি, গ্রেফতার ২
MostPlay

লক্ষ্মীপুরের রায়পুরে মোবাইলের মাধ্যমে কৌশলে এক প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে চাঁদা দাবি করার ঘটনায় দায়েরকৃত মামলায় দুই যুবককে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২০ জুলাই) দুপুরে তাদেরকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার বামনী ইউনিয়নের কাজির দিঘীরপাড় এলাকার মোহাম্মদ কালামের ছেলে এরশাদ হোসেন ও আবুল মোল্লার ছেলে ক্যাবল ব্যবসায়ী মো. মুরাদ।

রোববার (১৯ জুলাই) বিকেলে কাজীর দিঘীরপাড় এলাকা থেকে পুলিশ তাদেরকে গ্রেফতার করে। পরে রাতে ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী বাদী হয়ে গ্রেফতারকৃত দুই আসামিসহ ৫ জনের বিরুদ্ধে রায়পুর থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল জানান, গ্রেফতার দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তাদের মাধ্যমে প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ভিডিওটিও উদ্ধার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ইন্টারনেট (ওয়াইফাই) সংযোগ দেয়ার নামে ক্যাবল ব্যবসায়ী মুরাদ ১৫ জুলাই তার কর্মচারী মতিনকে দিয়ে কৌশলে প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে।

এরপর থেকে মুরাদসহ কয়েকজন ওই গৃহবধূকে অসামাজিক কাজ করার জন্য প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করে আসামিরা।

পরে স্থানীয় মাতব্বরদের মধ্যস্থতায় এক বৈঠকে ৮০ হাজার টাকা চাঁদা দেয়ার সমঝোতা হয়। তখন একটি নন জুডিশিয়াল অলিখিত স্ট্যাম্পে ওই গৃহবধূর স্বাক্ষর নেয়া হয়।

একপর্যায়ে মুরাদসহ তার লোকজন দুই লাখ টাকার কম নেয়া হবে না বলে বৈঠক থেকে চলে যায়। এদিকে চাঁদা দাবির ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

পরে রোববার সহকারী পুলিশ সুপার (রায়পুর ও রামগঞ্জ সার্কেল) স্পিনা রাণী প্রামাণিকের নেতৃত্বে কৌশলে চাঁদা দেয়ার কথা বলে ওই দুই আসামিকে কাজির দিঘীরপাড় এলাকায় ডেকে আনা হয়। পরে তাদেরকে আটক করে থানা পুলিশ হেফাজতে নেয়া হয়। ওই সময় তাদের কাছ থেকে মোবাইলসহ দুটি মেমোরি কার্ড জব্দ করা হয়।

মন্তব্যসমূহ (০)


Lost Password