অপু,সাকিবকে নিয়ে বোমা ফাটালেন জায়েদ খান

সম্প্রতি একটি ফেসবুক লাইভ অনুষ্ঠানে এসে বোমা ফাটিয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে করা তার একটি মন্তব্য ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। জায়েদ বলেন, ‘‘অপু বিশ্বাসের ঘর ভেঙেছে আমার কারণে, এরকম অনেক ব্লেইম দেওয়া হয় আমাকে। আসলে এরকম কিছুই ছিলো না।শাকিব ভাই বিভিন্ন টেলিভিশনসহ অনেক জায়গায় বলেছে যে, অপু বিশ্বাসকে আমি জায়েদের সঙ্গে হাতেনাতে ধরেছি! আমি খুবই লজ্জিত হয়েছি যে অপু বিশ্বাস তার স্ত্রী; এটা কিভাবে বলতে পারে শাকিব ভাই, আমি বুঝি না। এটা খুবই বাজে একটা কথা।’

তিনি আরো বলেন, ‘আমি গুলশানে অপু বিশ্বাসের বাসার নিচে তার বোনসহ কথা বলতেছিলাম। আমি তখন একটা সিনেমার বিষয়ে কথা বলতেছিলাম। একটা হিরো একটা স্টার নায়িকার সাথে কাজ করতে চাইতেই পারে। আর তখন আমরা জানতামও না যে সে (অপু বিশ্বাস) তার স্ত্রী ছিলো। কারণ বিষয়টা তখনও গোপন ছিলো। আমরা তখন কথা বলতেছিলাম এরমধ্যেই শাকিব ভাই এসে দেখি অপু বিশ্বাসকে মারতে শুরু করেছে।

আমার সামনে অপুকে লাথি মারলো। তখন আমি শাকিব ভাইকে বললাম ভাই, এটা কী করলেন? বাসার দারোয়ানরা দেখছিলো এসব। তখন আমি ভাইকে সাইডে নিয়ে গিয়ে বললাম ভাই, আপনি একজন স্টার মানুষ; আপনি এসব করলে, এখানে দারোয়ান আছে, মানুষজন দেখলে কী বলবে? তখন শাকিব ভাই বলল, না না আমি আর ওর সাথে নাই। এরপর এগুলো নিয়ে তিনি বিভিন্ন জায়গায় বলেছেন, আমি অপুকে জায়েদের সঙ্গে হাতেনাতে ধরেছি!

এই কথাগুলো আমার খুব খারাপ লেগেছে। তিনি একজন সিনিয়র শিল্পী; তিনি কিভাবে এটা বলতে পারলেন?’ এদিকে জায়েদ খানের বিরুদ্ধে নানা অভিযোগ এনে তাকে বয়কট ঘোষণা করেছে চলচ্চিত্রের ১৮ সংগঠন। তাদেরকে প্রত্যাহারের দাবীতে এরইমধ্যে এফডিসির সামনে শিল্পীদের মানববন্ধনও হয়েছে।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন