মিথিলার বিষয়ে করা যাবে না মন্তব্য!

মিথিলা। ইনস্টাগ্রামে সম্প্রতি শেয়ার করা একটি ছবি

বরেণ্য রবীন্দ্রসংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যাকে নিয়ে অনলাইনে কটুক্তি করার তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দীন ইউসুফসহ অনেকে।
তারকাদের পোস্টের নিচে এমন বাজে মন্তব্য অহরহ পাওয়া যায়। আর এ কারণে নিজেকে অনুসরণ ‘না করতে’ বলে ভীষণ ক্ষোভ প্রকাশ করেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনাও। এবার নিজের ইনস্টাগ্রামের কমেন্ট অপশন বন্ধ করে দিয়েছেন অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা।

ছবি শেয়ার করার এ সাইটে অনেক বেশি বাজে মন্তব্যের শিকার হচ্ছেন অভিনেত্রীরা। যার এখন থেকে মিথিলার পোস্টেও মন্তব্য করার সুযোগ পাবেনা অন্যরা।

মিথিলার ভালোলাগা মুহূর্তের ছবি কিংবা ব্যক্তিজীবনের নানা বিষয় সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে শেয়ার করেন থাকেন। স্বাভাবিকভাবেই ইনস্টাগ্রামে ছবি শেয়ারটা বেশি হয়। কিন্তু নিয়মিতই তার ব্যক্তিজীবন নিয়ে বিষাদগার করেছেন বাংলাদেশিরা।

শুধু মিথিলাই নন, বাংলাদেশের বেশিরভাগ অভিনেত্রীর এমন তিক্ত অভিজ্ঞতা। গত সপ্তাহে বিষয়টি নিয়েও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বেশ সমালোচনা হয়েছে।

অনেকেই জানান, ক্ষেত্র বিশেষে কমেন্ট অপশন বন্ধ করে দিলেও বাজে ট্রলের শিকার হয়েছেন তারা। তাই এখন থেকে ইনস্টাগ্রামে থাকছে না মিথিলার পোস্টে কমেন্ট করার সুযোগ।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন