ঢাকার মিতু কলকাতার দেব জুটি হচ্ছেন

দেবের সঙ্গে পর্দা ভাগাভাগি করবেন বাংলাদেশের তরুণ অভিনয়শিল্পী জাহারা মিতু। মিশন সিক্সটিন নামের ছবিটি দেবের বাংলাদেশি প্রথম ছবি। মিতু মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭-এর প্রথম রানারআপ।

মঙ্গলবার সন্ধ্যায় এটি চূড়ান্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির প্রযোজক ও পরিচালক দুজনই।

 

পরিচালক শামীম আহমেদ বলেন, ‘গল্পের চরিত্রের সঙ্গে মিলিয়ে বেশ কিছুদিন ধরে দেবের নায়িকা খুঁজছিলাম। শেষ পর্যন্ত জাহারা মিতুকে চূড়ান্ত করেছি।’
মিতু বলেন, ‘বেশ কিছুদিন ধরেই কাজটি করার ব্যাপারে কথাবার্তা চলছিল। মঙ্গলবার সন্ধ্যায় চূড়ান্ত করা হয়েছে আমাকে। কাল (বুধবার) চুক্তি স্বাক্ষর হবে।’
শাকিব খানের বিপরীতে আগুন ছবিতে অভিনয় করছেন মিতু। ছবির কাজ প্রায় শেষ। আপাতত বন্ধ আছে শুটিং। দেবের বিপরীতে কাজের সুযোগ পেয়ে আনন্দিত মিতু বলেন, ‘শুধু আমিই নই, আমার পরিবারের সদস্যরাও দেবের ভক্ত। তাঁর অনেক ছবিই আমি দেখেছি। তাঁর ছবির গানের সঙ্গে স্টেজেও পারফর্ম করেছি। কোনো দিন ভাবিনি যে তাঁরই নায়িকা হব। সবচেয়ে বেশি খুশি হয়েছেন আমার পরিবারের লোকজন।’ ছবিতে তাঁর চরিত্রের নাম ঐশী; বিশেষ গোয়েন্দা সংস্থার একজন কর্মকর্তা।

বাংলাদেশ থেকে শুটিং শুরু হচ্ছে ছবিটির। ১১ মার্চ থেকে পর্যায়ক্রমে ঢাকা, চাঁদপুর, বান্দরবানে ২৫ মার্চ পর্যন্ত টানা শুটিং হবে। পরিচালক জানিয়েছেন, ৮ মার্চ থাইল্যান্ডে শুটিংয়ের মধ্য দিয়ে ছবির কাজ শুরু করার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের ফলে নিরাপত্তাজনিত কারণে প্রথমে বাংলাদেশে শুটিং করা হবে।

ছবিতে রাজ চরিত্রে অভিনয় করবেন দেব। সন্ত্রাসবাদ ও জঙ্গি দমনে সরকারি একটি ফোর্স মিশনে নামে। সেখানে বিদেশে বসে প্রতিপক্ষের পাল্টা হামলায় বাংলাদেশজুড়ে এক ভীতিকর পরিস্থিতি তৈরি হয়। এমন একটি গল্প নিয়ে ‘মিশন সিক্সটিন’। এর গল্প লিখেছেন পরিচালক নিজেই। সংলাপ দেলোয়ার হোসেন।
ছবিটির অন্য অভিনয়শিল্পীরা হলেন বাংলাদেশ থেকে সাদেক বাচ্চু, ডন, সিবা শানু, কলকাতা থেকে রজতব দত্ত রনি, বিশ্বনাথ, সুপ্রিয় দত্ত প্রমুখ।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন