জিয়ার অসুস্থতাকে পুঁজি করে রাজনীতি করতে চায় বিএনপি’- তথ্যমন্ত্রী

জিয়ার অসুস্থতাকে পুঁজি করে রাজনীতি করতে চায় বিএনপি’- তথ্যমন্ত্রী
MostPlay

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়ার মুক্তি নিয়ে বিএনপির মধ্যে মত-পার্থক্য আছে। কারাবাস ও অসুস্থতাকে পুঁজি করে রাজনীতি করতে চায় বিএনপি। সকালে জাতীয় প্রেসক্লাবে এক অনুষ্ঠানে তিনি এই মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ অদম্য গতিতে এগিয়ে চলছে। এটা কেউ কেউ না দেখার ভান করে চলে। যারা না দেখার ভান করে চলে তাদের রাজনীতি বেগম খালেদা জিয়ার অসুস্থতার মধ্যে আটকে আছে। গত কয়েক মাসে তাদের বক্তৃতা বক্তব্য শুনলে মনে হবে, তাদের রাজনীতি শুধু বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে। সারা দেশে যে এতো মানুষ অসুস্থ সেটা নিয়ে কোনও কথা নেই। তারা পড়ে আছে খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে।

তিনি বলেন, সরকার যে শতভাগ ভালো কাজ করছে, এটা বলবো না। কিছু ভুল হতেই পারে। আর সেগুলো সমালোচনা করবে বিরোধী দল। সমালোচনার মাধ্যমে দেশকে আরও সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সাহায্য করবে। তা না করে বিএনপির রাজনীতি শুধু বেগম জিয়ার অসুস্থতার মধ্যে আটকে আছে। আমি আল্লাহর কাছে দোয়া করবো- তাদের রাজনীতি যেন বেগম জিয়ার অসুস্থতা থেকে মুক্তি পায়।

তিনি আরও বলেন, আগামী মুজিববর্ষের অঙ্গীকার হবে বাংলাদেশ থেকে সব অপশক্তিকে দূর করা, অপরাজনীতিকে দূর করা। কারণ গত ১১-১২ বছরে বিএনপির রাজনীতি ছিল- জ্বালাও-পোড়াও। সেটা যদি না করতো, তাহলে বাংলাদেশে আরও অনেক উন্নত হতো।

তথ্যমন্ত্রী বলেন, মঙ্গলবার মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন তিনি প্যারোলের কথা বলেননি। আবার তার পরিবার থেকে প্যারোলের কথা বলা হচ্ছে, পত্র-পত্রিকায় দেখলাম। যদিও এখনও কোনও আবেদন পড়েনি।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন শাবান মাহমুদ(মহাসচিব, বিএফইউজে), জিহাদুর রহমান জিহাদ (প্রচার সম্পাদক, ঢাকা সাংবাদিক ইউনিয়ন), জহিরুল আলম পিলু (সভাপতি, ঢাকা জার্নালিস্ট এসোসিয়েশন), কবীর চৌধুরী (প্রধান সমন্বয়ক, ঢাকা জার্নালিস্ট এসোসিয়েশন) প্রমুখ।পরিশেষে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ঢাকা জার্নালিস্ট এসোসিয়েশনের সাফল্য কামনা করেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password