এক গানের ভিডিওতে ৮ চুমু

দীর্ঘদিন পর গানে ফিরলেন সংগীতশিল্পী পিয়াল হাসান। তার গানে মডেল হয়েছেন জনপ্রিয় দুই শিল্পী স্পর্শিয়া ও সুমিত।

গানের ভিডিওতে অন্তরঙ্গ দৃশ্যে জড়িয়েছেন স্পর্শিয়া ও সুমিত। এমনকি গানের শুটিংয়ে স্পর্শিয়াকে গুনে গুনে বিশটি চুমুও খেতে হয়েছে বলে জানিয়েছেন এর পরিচালক সৈকত নাসির। তিনি জানান, অনেকগুলো এনজি শটের পর আটটি চুমু তিনি রাখতে পেরেছেন গানে। শুধু চুমুই নয়, এক উচ্ছ্বল দম্পতির রোমান্সের নানা দৃশ্যও ফুটে উঠেছে ভিডিওটিতে।

‘চায়ের কাপে তুমুল বৃষ্টি’ শিরোনামের গানে এমন ভিডিও নিয়েই ফিরলেন নব্বই দশকের জনপ্রিয় শিল্পী পিয়াল হাসান।

গানটি লিখেছেন জামাল রেজা। এর টিউন ও মিউজিক করছেন শিশির। কোরিওগ্রাফীতে ছিলেন নিডো খান। ভিজুয়্যালাইজার টিমের এই ভিডিও নিমার্ণে ডিওপি হিসেবে ছিলেন ফরহাদ হোসেন। গানটি নিয়ে সংগীতশিল্পী পিয়াল হাসান দারুন সন্তুষ্ট।

তিনি বলেন, “অনেকদিন পর এমন স্বাদের একটি গান করেছি। আমার ভক্তরা গানটির মাঝে আগের সেই পিয়াল হাসানকেই খুঁজে পাবেন। আর মিউজিক ভিডিওটি নির্মাতা অনেক যত্ন দিয়ে তৈরী করেছেন। স্পর্শিয়া-সুমিতও অনেক চমৎকার অভিনয় করেছেন। আশা করি, গানটি শ্রোতা-দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারবে।”

এদিকে গান ও মিউজিক ভিডিওটির নির্মাণ প্রসঙ্গে স্পর্শিয়া বলেন, “অনেকদিন পর এমন মিষ্টি স্বাদের গানের মিউজিক ভিডিওটিতে কাজ করলাম। গানের কথা ও গায়কীর সাথে সুমিতের সঙ্গে কাজটি আমার ভীষণ পছন্দ হয়েছে। আশা করি, দর্শক-শ্রোতারা ভাল একটি মিউজিক ভিডিও এর স্বাদ পাবে।”

৭ সেপ্টেম্বর রাজধানীর এক রেঁস্তোরায় শিল্পী ও কলাকুশলীদের উপস্থিতিতে পিয়াল হাসানের নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হয়।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন