যশোরের ঝিকরগাছায় সংসদ সদস্যের সাথে ইউনিয়ন ও উপজেলা নেতাদের সাথে বৈঠক।

যশোরের ঝিকরগাছায় সংসদ সদস্যের সাথে ইউনিয়ন ও উপজেলা নেতাদের সাথে বৈঠক।
MostPlay

যশোরের ঝিকরগাছায় সংসদ সদস্যের সাথে ইউনিয়ন ও উপজেলা নেতাদের সাথে বৈঠক।

যশোরের ঝিকরগাছায় সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) ডঃ নাসির উদ্দীনের সাথে উপজেলা, ইউনিয়ন নেতাদের বৈঠক অনুষ্ঠিত হয়েছে। রবিবার ১৩ জুন ২০২১, ৪ নং গদখালী ইউনিয়নে আওয়ামীলীগের সভাপতি জনাব মোঃ শাহাজান আলী মোড়ল এবং ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীদের নিয়ে ঝিকরগাছা ও চৌগাছার সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) ডাঃ নাসির উদ্দীনের সাথে সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এসময় বৈঠকে আরো উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলার চেয়ারম্যান মনিরুল ইসলাম ও ভাইস চেয়ারম্যান সেলিম রেজা সহ উপজেলা ছাত্রলীগের সভাপতি শিপলু সহ উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন নেতৃবৃন্দ। বৈঠকে নির্বান নিয়ে এবং গদখালী ইউনিয়নের বিভিন্ন এলাকাতে গত কিছু দিন যাবত চুরি হয়ে যাওয়া ঘোটনা নিয়ে কথা বলেন মোঃশাহাজান আলী মোড়ল গদখালী ইউনিয়ের আওমীলীগের সভাপতি।

সেখানে নির্বাচন সহ সমাজের চুরি, ডাকাতি ও মাদক সমস্যা নিয়ে আলোচনা করেন। এছাড়াও এলাকায় কয়েক যায়গাই এমন খবর পাওয়া গেছে। জানা যায় গত ৩ জুন গদখালী ইউনিয়ন এর বেনেয়ালি গ্রামের মৃত মনোহারের মেয়ে মোছাঃ ফতেমার (৪২) বাড়ি থেকে ৪টি গরু চুরি হয়ে যায়। এবং তিনি থানায় মামলাও করেন ঔ সময়ে। এবং ঝিকরগাছা থানার করোনা সচেতনতা বিষয়ে জানতে চাইলে সংসদ সদস্য ডঃ নাসিরুদ্দিন বলেন আমরা বিভিন্ন এলাকাতে মাস্ক ও হ্যান্ড মাইক দিয়ে সচেতনা সৃষ্টি করছি মানুষের মধ্যে। তিনি আরও জানান, প্রসাশন কঠোর ভূমিকা পালন করছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password