প্রকাশ পেল ডিপজলের ঈদের গান

প্রকাশ পেল ডিপজলের ঈদের গান
MostPlay

বাংলাদেশি চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। পজেটিভ ও নেগেটিভ দুই চরিত্রেই তিনি সফল। প্রযোজক হিসেবেও সমান সফল তিনি। ঈদ উৎসবে বরাবরই দর্শকদের পাশে থাকেন তিনি, এবারো তার ব‌্যতিক্রম নয়। তবে এবার চলচ্চিত্র নিয়ে নয়, বরং একটি গানের মিউজিক ভিডিও নিয়ে হাজির হয়েছেন এই অভিনেতা। ‘ঈদ মোবারক’ শিরোনামের গানটি গতকাল সন্ধায় ডিপজলের ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হয়েছে।

‘ঈদ মোবারক’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছেন রাজিব। গানটির কথা লিখেছেন পল্লী মালেক। এ গান নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। এতে মডেল হয়েছেন ডিপজল। তার বিপরীতে দেখা যাবে শিরিন শিলাকে। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন মনতাজুর রহমান আকবর। কোরিওগ্রাফি করেছেন সাইফ খান কালু। এতে মডেল হিসেবে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা ডিপজলকে। গানটিতে ডিপজলের বিপরীতে দেখা যাবে শিরিন শিলাকে। সম্প্রতি ডিপজলের সাথে জুটি বেধে ‘ঘর ভাঙা সংসার’ ছবির কাজ শেষ করেছেন শিরিন শিলা। তাদের সাথে আরও দেখা যাবে ইউটিউবের সাড়া জাগানো ছোট দিপুকে।

ইতোমধ্যে মনোয়ার হোসেনের ডিপজলের নতুন সিনেমা ‘ঘর ভাঙা সংসার’, ‘মানুষ হলো অমানুষ’, ‘বাংলার হারকিউলিস’ ও ‘যেমন জামাই তেমন বউ’-এর কাজ শেষ হয়েছে। বেশ কয়েকটি সিনেমার শুটিং শেষ হলেও করোনার খারাপ পরিস্থীতির কারণে ছবিগুলো প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া সম্ভব হচ্ছেনা। পরিস্থীতির কিছুটা উন্নতি হলে সিনেমাগুলো প্রেক্ষাগৃহে পর্যায়ক্রমে মুক্তি পাবে বলে জানান এই অভিনেতা।

মন্তব্যসমূহ (০)


Lost Password