নওগাঁ নিয়ামতপুরে যৌতুকের দায়ে গৃহবধুকে পিটিয়ে হত্যার চেষ্টা

নওগাঁ নিয়ামতপুরে যৌতুকের দায়ে গৃহবধুকে পিটিয়ে হত্যার চেষ্টা
MostPlay

নওগাঁর নিয়াতমপুর যৌতুকের দায়ে মঙ্গলবার (৮জুন) দুপুর আনুমানিক ১টার দিকে গৃহবধুকে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে। উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের হরিপুর গ্রামের নিচ পাড়ায় যৌতুকলোভী পাষণ্ড স্বামীর নির্দয় নির্যাতনের স্বিকার হয়েছে রাজিয়া সুলতানা ।

স্থানীয় সুত্রে জানা যায়, নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের হরিপুর উপর পাড়ার আনিছার রহমানের মেয়ে রাজিয়া সুলতানার সাথে প্রায় দেড় বছর আগে আব্দুল রাকিব হোসেনের বিবাহ হয়। বিবাহের পর থেকে যৌতুকের জন্য স্ত্রী রাজিয়া সুলতানা কে পাষণ্ড স্বামী আব্দুল আজিজ শারীরিক নির্যাতন করে আসছিল ।

মঙ্গলবার যৌতুকের দাবিতে পাষণ্ড স্বামী অমানুষিক নির্যাতন করে স্ত্রীকে। সারাদিন স্বামী ও বাড়ির সদস্যদের নির্দয় নির্যাতনের আঘাতে স্ত্রী রাজিয়া সুলতানা অজ্ঞান হয়ে পড়ে। সেখান থেকে আহত রাজিয়ার পরিবারের লোকজন উদ্ধার করে নিয়ামতপুর উপজেলার সদর হাসপাতালে ভর্তি করেন।

এদিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজারুল ইসলাম (বুলু) জানান যৌতুকের দাবিতে পাষণ্ড স্বামী আব্দুল আজিজ সহ অন্যান্যরা অমানবিক শারীরিক নির্যাতন চালিয়ে রাজিয়া সুলতানা কে মারার চেষ্টা করে।

মেয়ের চাচাতো ভাই কামরুলজ্জামান বলেন, আমার চাচা আনিছুর রহমান কিছুদিন আগেও ব্যবসা করার জন্য মেয়ে জামাই আব্দুল রাকিবের হাতে দুই লাখ টাকা তুলে দেন। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস সেই ঘাতক স্বামীর হাতে নির্যাতনের স্বিকার হতে হল।

এ ব্যপারে নিয়ামতপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) বলেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password