স্বামীর উপর রাগ করে সিরাজগঞ্জের তাড়াশে স্ত্রীর আত্মহত্যা

স্বামীর উপর রাগ করে সিরাজগঞ্জের তাড়াশে স্ত্রীর আত্মহত্যা

স্বামীর ওপর অভিমান করে সিরাজগঞ্জের তাড়াশে সখিনা খাতুন (৩৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। সে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের হামকুড়িয়া মজুমদার পাড়ায় আব্দুল কাদেরের স্ত্রী। সোমবার (১৯ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের হামকুড়িয়া মজুমদার পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতের স্বজন ও পুলিশের ভাষ্যমতে,গতকাল সোমবার রাতে হামকুড়িয়া মজুমদার পাড়ার বাসিন্দা আব্দুল কাদেরের সঙ্গে তার স্ত্রী সখিনা খাতুনের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়া বাধে। এক পর্যায়ে স্বামী আব্দুল কাদের স্ত্রী সখিনাকে গালগালি করে রাগ করে মাছ ধরার জন্য বিলে চলে যান। গৃহবধূ সখিনা স্বামী কাদেরের উপর রাগ করে তাদের শোবার ঘরে আড়ার সাথে রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন। গভীর রাতে মাছ ধরে কাদের বাড়িতে ফিরে স্ত্রী সখিনাকে ডাকাডাকি করেন।

কিন্তু কোন সাড়াশব্দ না পাওয়ায় পরিবারের অন্য সদস্যদের নিয়ে দরজা ভেঙে ঘরে ঢুকতেই দেখেন স্ত্রী সখিনার মরদেহ আড়ার সাথে ঝুলছে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানিয়েছেন, সকালে খবর পেয়ে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নুরে আল কে ঘটনাস্থলে পাঠানো হয়েছিল। তিনি বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেবেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password