শিবপুরে অপরাধ নিয়ন্ত্রণে মসজিদে বক্তব্য রাখলেন ওসি মো: সালাহউদ্দিন মিয়া

শিবপুরে অপরাধ নিয়ন্ত্রণে মসজিদে বক্তব্য রাখলেন ওসি মো: সালাহউদ্দিন মিয়া

নরসিংদী নিউজ : নরসিংদীর শিবপুর মডেল থানার ওসি মো: সালাউদ্দিন মিয়া অভিভাবক ও মুসল্লিদের প্রতি অনুরোধ করে বলেছেন এলাকার মাদক ও কিশোর গ্যাং নির্মূলের জন্য পরিবারকেই প্রথমে এগিয়ে আসতে হবে। এখানে যারা বাবা আছেন, তারা নিজেদের সন্তান কোথায় যাচ্ছে, কার সাথে মিশছে, একটু খেয়াল রাখতে হবে।

তাই সন্ধ্যার পর চায়ের দোকানে আড্ডা না দিয়ে সন্তানকে নিয়ে ঘরে থাকুন। এতে সমাজ থেকে চুরি, ডাকাতি, ছিনতাই, কিশোর গ্যাং, মাদকসহ বিভিন্ন ধরনের অপরাধ কমে যাবে। তিনি আরো বলেন, আপনার ওসির সাথে দেখা করতে কাউকে সঙ্গে নিয়ে আসতে হবে না। আপনাদের জন্য ওসির দরজা সবসময়ই খোলা থাকে।

থানা পুলিশের সেবা পেতে ওসির নামে কাউকে কোন টাকা পয়সা দিবেন না। পুলিশের সেবা পেতে টাকা পয়সা লাগে না। আর করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকতে সরকারি স্বাস্থ্য বিধি মেনে চলুন এবং ডেঙ্গু জ্বর থাকে সুরক্ষা পেতে বাড়ীর চারপাশে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে এবং রাতের বেলায় মশারী টানাতে হবে।

৩ সেপ্টেম্বর শিবপুর উপজেলার উত্তর সাধারচর এমপির বাড়ীর পাশে হযরত আবু বক্কর সিদ্দিক (রহঃ) জামে মসজিদে জুমার খুতবা পূর্ববর্তী বয়ান শেষে অপরাধ নিয়ন্ত্রণে মুসল্লিদের উদ্দেশ্যে শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো: সালাহউদ্দিন মিয়া প্রায় ৯ মিনিটের বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password