নওগাঁর রাণীনগরে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন

নওগাঁর রাণীনগরে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন

নওগাঁ জেলার রাণীনগর উপজেলায় দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে প্রদর্শনীর উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় ও উপজেলা প্রশাসন, উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারী হাসপাতাল এই প্রদর্শনীর আয়োজন করে। উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন সাবেক সচিব ও খামারী ড. ইউনুছ আলী প্রামানিক, জেলা প্রাণিসম্পদ অফিসার ডা: মহির উদ্দিন, কৃষি অফিসার কৃষিবিদ শহীদুল ইসলাম, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা: আমিনুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন অফিসার মেহেদী হাসান, পল্লী উন্নয়ন অফিসার মাহবুবুর রহমান, বরেন্দ্র উন্নয়ন অফিসার ফারুক হোসেন, জনস্বাস্থ্য বিভাগের উপ-সহকারি প্রকৌশলী ইকরামুল বারী, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মোকলেছুর রহমান বাবু, উপজেলা চেয়ারম্যানের সিএ আনছার আলী, খামারী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা।

প্রদর্শনীতে মোট ২৩টি স্টল অংশ গ্রহণ করে। পরে অতিথিরা বিভিন্ন স্টল পরিদর্শন করেন। বিকেলে শ্রেষ্ঠ স্টল ও খামারীদের মাঝে পুরস্কার বিতরনের মধ্যদিয়ে দিনব্যাপী এই প্রদর্শনী শেষ হয়।

মন্তব্যসমূহ (০)


Lost Password