ফরিদপুর জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

ফরিদপুর জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

ফরিদপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ছাত্রলীগের সভাপতি  তামজিদুর রশিদ চৌধুরী (রিয়ান) এর সভাপতিত্বে  ফরিদপুর সরকারী রাজেন্দ্র কলেজের ডিগ্রী শাখা হতে শহরের জনতা ব্যাংকের মোড় পর্যন্ত বিএনপি নেতা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে যে অশ্লীল  ও কুরুচিপূর্ণ বক্তব্য পেশ করেছেন তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে উক্ত  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা টি অনুষ্ঠিত হয়।

 এ সময় বক্তব্য রাখেন  ফরিদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জনাব শামীম হক,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনাব ফাহিম আহমেদ,জেলা যুবলীগ আহ্বায়ক কমিটি সদস্য  আলী আজগর মানিক,ফরিদপুর জেলা যুবলীগের আহবায়ক কমিটির  সদস্য সৈয়দ আলী আশরাফ পিয়ার প্রমুখ এ সময় অন্যান্য  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 এ সময় উপস্থিত নেতৃবৃন্দ বিএনপি নেতা সৈয়দ মেয়াজ্জেম হোসেন আলাল মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে অবৈধ সম্পর্ক আছে বলে যে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করেন  তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সভাশেষে ছাত্রলীগের নেতা কর্মীরা বিএনপি নেতা আলালের কুশপুত্তলিকা দাহ করেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password