চষে বেড়াচ্ছেন নির্বাচনী মাঠ, প্রচার প্রারণায় ব্যাপক সাড়া পাচ্ছেন জহিরুল হক ভূঁইয়া

চষে বেড়াচ্ছেন নির্বাচনী মাঠ, প্রচার প্রারণায় ব্যাপক সাড়া পাচ্ছেন জহিরুল হক ভূঁইয়া
রাব্বি সরকার : নরসিংদীর শিবপুর উপজেলার সাধারচর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল হক ভূঁইয়া চষে বেড়াচ্ছেন নির্বাচনী মাঠ। প্রচার প্রচারণায় ব্যাপক সাড়াও পাচ্ছেন।

একাধিক ভোটাররা বলেন, এলাকার এক প্রান্ত থেকে আরেক প্রান্তে দলের নেতাকর্মী, ভোটার সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় করছেন জহিরুল হক ভূঁইয়া। ইউনিয়নের মানুষের সব সময় খোঁজ খবর রাখেন তিনি। এলাকার মানুষের বিপদে পাশে থাকা সহ নানান সামাজিক কর্মকান্ডে অংশ নিচ্ছেন। প্রতিদিনই ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ ও উঠান বৈঠক করেন তিনি। সকল শ্রেণী পেশার মানুষ তার আচার ব্যবহারে মুগ্ধ।

নির্বাচন কমিশন তফসিল ঘোষণা না করলেও, সাধারচর ইউনিয়নে নির্বাচনী আমেজ তৈরি হয়েছে। সেই নির্রাচনী আলোচনায় বেশ এগিয়ে রয়েছে জহিরুল হক ভূঁইয়া।

তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে কাজ করে যাচ্ছি। মৃত্যুও আগ পর্যন্ত আওয়ামী লীগের সাথে থেকে কাজ করবো ইনশাআল্লাহ। আসন্ন সাধারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আশাকরি আমাকে নৌকা প্রতীক দিবেন। নৌকা পেলে এই ইউনিয়নে আমি এই ইউনিয়ন থেকে বিপুল ভোটে জয় লাভ করবো ইনশাআল্লাহ।

মন্তব্যসমূহ (০)


Lost Password