বিচারের কাঠগড়ায় আপনাদের দাঁড়াতে হবে: দুদু

বিচারের কাঠগড়ায় আপনাদের দাঁড়াতে হবে: দুদু

সরকারের উদ্দেশে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, এই দিন শেষ দিন না, আরও দিন আছে। বিচার দেখেন নাই এখনও। এখন যে দুর্নীতি-লুটপাট, হত্যা-গুম, আমেরিকায় কার কী ভিসা বাতিল করেছে এই নিয়ে আমি খুব উদ্বিগ্ন না, এটা নিয়ে আমি চিন্তিত না।

আরে ভাই, আপনারা প্রস্তুত হন, বিচারের কাঠগড়ায় আপনাদের দাঁড়াতে হবে। ভাবার কোনো কারণ নাই যে, আপনি লুটপাট করেছেন ক্ষমতায় সারা জীবন এখানে থাকবেন। রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বুধবার রাজশাহী ইউনিভার্সিটি এক্স স্টুডেন্টস এ্যাসোসিয়েশনের (রুনেসা) উদ্যোগে ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনা ও অগ্নিঝরা মতিহার এবং রিজভী আহমেদ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

প্রধানমন্ত্রীর উদ্দেশে দুদু বলেন, খালেদা জিয়ার বাঁচা-মরা আল্লাহর হাতে। চিকিৎসা দেবেন আপনি। কোনও কারণে যদি আপনি চিকিৎসা দিতে ব্যর্থ হন, তাহলে সৃষ্ট পরিস্থিতি দায় আপনাকে নিতে হবে। বিএনপির ভাইস চেয়ারম্যান দুদু আরও বলেন, ‘উত্তর কোরিয়া ও বাংলাদেশ পিঠোপিঠি ভাইবোন হয়ে গেছে।

এক সাগর রক্তের বিনিময়ে বাংলাদেশ স্বাধীন হয়েছে। কত মা তার সন্তান হারিয়েছে কি উত্তর কোরিয়ার সঙ্গে পিঠোপিঠি ভাইবোন হওয়ার জন্য? কিন্তু আজ আমরা তাই দেখতে পাচ্ছি।’ সংগঠনের সভাপতি অধ্যক্ষ বাহাউদ্দিন বাহারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মল্লিক মো. মোকাম্মেল কবীরের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ডেমোক্রেটিক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মনি, বিএনপির কেন্দ্রীয় নেতা শামীমুর রহমান শামীম, তাইফুল ইসলাম টিপু, রমেশ দত্ত, আমিনুল ইসলাম, নুরুজ্জামান তপন প্রমুখ।

মন্তব্যসমূহ (০)


Lost Password