দুই এসএসসি পরীক্ষার্থীসহ ৩ বোন নিখোঁজ

দুই এসএসসি পরীক্ষার্থীসহ ৩ বোন নিখোঁজ

রাজধানীর আদাবরে খালার বাসা থেকে বেরোনোর পর তিন বোনের খোঁজ পাওয়া যাচ্ছে না। তাদের মধ্যে দুজন এসএসসি পরীক্ষার্থী। অন্যজন উচ্চ মাধ্যমিকে পড়ে। এ ঘটনায় আদাবর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আদাবর থানার ওসি কাজী শাহীদুজ্জামান।

তিনি জানান, ওই তিন কিশোরী আদাবরের শেখেরটেকে তাদের খালার বাসায় থাকত। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে তারা কাউকে না জানিয়ে বাসা থেকে বের হয়ে যায়। এরপর তারা আর বাসায় ফিরে আসেনি জানিয়ে তাদের খালা সাজিয়া নওরীন একটি জিডি করেছেন।

ওসি জানান, তাদের বাড়ি যশোরে। জিডির তথ্যানুযায়ী, তিন বোনের বয়স ১৬ থেকে ১৮ বছরের মধ্যে। ২০১৩ সালে তাদের মা মারা যান। বাবা আরেকটি বিয়ে করেন। তিনি যশোরেই থাকেন। তখন থেকে খালাদের কাছেই থাকে ওই তিন বোন। আগে তারা খিলগাঁওয়ে ছোট খালার বাসায় থাকত। দুই বোনের এসএসসি পরীক্ষার কেন্দ্র পড়েছে ধানমণ্ডিতে। সে কারণে পরীক্ষা শুরুর আগে থেকে তারা আদাবরে বড় খালার বাসায় থাকছিল।

ওই বাসায় থেকেই তারা একটি পরীক্ষা দিয়েছে, আরও দুটো পরীক্ষা বাকি। এর মধ্যেই তারা কাউকে কিছু না বলে বাসা থেকে বেরিয়ে যায়। তাদের খালা সাজিয়ার ভাষ্য, হঠাৎ করেই তিন বোন তার বাসা থেকে বেরিয়ে যায়। তারা সঙ্গে করে তাদের বই-খাতা, পরীক্ষার অ্যাডমিট কার্ড, রেজিস্ট্রেশন কার্ডসহ সবকিছু নিয়ে গেছে। তিন বোনই টিকটক করত বলে জানান সাজিয়া। ওসি কাজী শাহীদুজ্জামান বলেন, তাদের অবস্থান শনাক্ত করে উদ্ধারের চেষ্টা চলছে। পুলিশ বলছে, তিন বোন বাড়ি থেকে বের হওয়ার সময় তাদের সঙ্গে ব্যাগ ছিল।

মন্তব্যসমূহ (০)


Lost Password