উত্তরায় কাভার্ড ভ্যানের ধাক্কায় নারীসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত

উত্তরায় কাভার্ড ভ্যানের ধাক্কায় নারীসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত

উত্তরা রবীন্দ্র সরণির আজমপুর বাসস্ট্যান্ড সংলগ্ন আমির কমপ্লেক্সের সামনে কাভার্ড ভ্যানের ধাক্কায় এক নারীসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতরা হচ্ছে- এনামুল, হনুফা ও অনিক (১৮)। আজ বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকালে রাজধানীর উত্তরা পশ্চিম থানার রবীন্দ্র সরণির আমির কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

ডিএমপির উত্তরা বিভাগের উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ মো. আখতারুজ্জামান ইলিয়াস বাসসকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, সকালে উত্তরা পশ্চিম থানার রবীন্দ্র সরণির আমির কমপ্লেক্সের সামনে দ্রুতগতিতে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী হনুফা নামের এক নারী ও এনামুল মারা যান। এদের সঙ্গে থাকা অনিক (১৮) নামে এক কিশোরকে পুলিশ গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশের এ কর্মকর্তা জানান, মোটরসাইকেলে করে ফুপু ও দুই ভাতিজা কোথাও যাচ্ছিলেন। এ সময় কাভার্ড ভ্যানটি মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইনামুল ইসলাম ও হনুফা আক্তার নামে দুজন মারা যান। ঘটনা ঘটার পর চালক পালিয়ে গেলেও কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়। তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password