নওগাঁর পোরশায় এক গৃহবধুর লাশ উদ্ধার, আটক ৩

নওগাঁর পোরশায় এক গৃহবধুর লাশ উদ্ধার, আটক ৩

নওগাঁর পোরশা উপজেলায় ফাতেমা (২৫) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ রোববার (১২ জুন) দুপুরে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের দিঘিপাড়া শাহাপুকুর গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। একই দিন সকালে ফাতেমার স্বামী আকবর আলীর ছেলে মোস্তাফিজুর রহমান (৪০) তাকে গলা টিপে হত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে নিহত গৃহবধূর স্বামী মোস্তাফিজুর রহমান, শ্বশুড় আকবর আলী ও শ্বাশুড়ী জুলেখা বেগমকে জিজ্ঞাসা বাদের জন্য থানা হেফাজতে নেয়া হয়েছে। স্থানীয় ওয়ার্ড সদস্য শহিদুল ইসলাম জানান, নিহত গৃহবধুর স্বামী বিগত চার বছর ঢাকায় অবস্থান করছিলেন। ঘটনার দিন সকালে সে ঢাকা থেকে বাড়ি এসেছে। তারপরই এঘটনা ঘটিয়েছে বলে তার ধারনা। এসময় বাড়িতে কেউ ছিলনা বলে তিনি জানান। নিহত ফাতেমার ৮বছরের একটি ছেলে ও ৩বছর বয়সের একটি মেয়ে রয়েছে বলে তিনি জানান।

পোরশা থানা অফিসার ইনচার্জ জহুরুল হক ঘটনার সত্যতা স্বীকার করেন এবং ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করা হয়েছে বলে জানান। নিহত ফাতেমার স্বামী মোস্তাফিজুর রহমানকে আটক করা হয়েছে এবং তার শ্বশুড় ও শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেয়া হয়েছে। এ বিষয়ে একটি মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

মন্তব্যসমূহ (০)