শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ

শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ

নরসিংদী প্রতিবেদক : “শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ “এ প্রতিপাদ্য বিষয়ের আলোকে খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত নরসিংদীর শিবপুর উপজেলার জয়নগর ইউনিয়নে হত-দরিদ্রদের জন্য স্বল্পমূল্যে ১০ টাকা কেজির চাউল বিতরণ হয়েছে।

২০ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে জয়নগর ইউনিয়নের চৌরাস্তার মোড়ে চাউল বিরতন করার সময় উপস্থিত ছিলেন জয়নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু হানিফ ও সাধারণ সম্পাদক মোক্তার হোসেন ও ডিলার জয়নগর ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য রফিকুল ইসলাম ও ট্যাগ অফিসার।

জাতির জনক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা এবং বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী,জননেত্রী শেখ হাসিনার ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে নাম মাত্র মুল্যে হতদরিদ্র পরিবারদের মাঝে এ চাউল দিয়েছেন। সরকার অনুমোদিত ডিলার হিসেবে সরকারি নীতামালা অনুযায়ী যথাযথ ভাবে লোভ লালসার উর্ধ্বে থেকে ১০ টাকা ধরে প্রতি কেজি চাউল বিক্রয় করে যাচ্ছেন ডিলার রফিকুল ইসলাম ।

রীতি অনুসারে আজ চাউল বিরতন করার সময় জয়নগর ইউনিয়নের চৌরাস্তার মোড়ে ডিলার রফিকুল ইসলামের চাউলের গুদামে গেলে একাধিক কার্ডধারী হত-দরিদ্র পরিবারের সদস্যরা জানান, এখান থেকে চাউল নিতে আমাদের কোন সমস্যা হয় না নিদিষ্ট দিন তারিখে আসলে আমরা চাউল পাই। ১০ টাকা ধরে চাউল পেয়ে ঐসকল পরিবারের সদস্যরা অনেক খুশি।

মন্তব্যসমূহ (০)


Lost Password