নওগাঁর মান্দায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত

নওগাঁর মান্দায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত

নওগাঁ জেলার মান্দা উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে একজন নিহত ও একজন আহত হয়েছেন।

আজ সোমবার (২০ ডিসেম্বর) দুপুর ২ টার দিকে উপজেলার জোকাহাট-ফতেপুর রাস্তার দাসপাড়া ব্রিজের অদূরে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম দিপু ইসলাম (৩৫)। তিনি বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার ইয়াদ কলোনীর সাইফুল ইসলামের ছেলে ও পেশায় একজন নির্মাণ শ্রমিক। আহত ব্যক্তি হলেন মান্দার বিষ্ণুপুর ইউনিয়নের চকরামপুর গ্রামের সাহেব আলীর ছেলে সামছুর রহমান চান্দা (৪২)। তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

বিষ্ণুপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান এসএম গোলাম আজম জানান, জোকাহাট উচ্চ বিদ্যালয়ে ভবন নির্মাণ কাজ চলছে। সেখানে নির্মাণ শ্রমিকের কাজ করছিলেন নিহত দিপু ইসলাম। সোমবার সাড়ে ১২ টার দিকে নির্মাণ সামগ্রী নেওয়ার জন্য একটি মোটরসাইকেলে দিপু ও চান্দা ফতেপুর বাজারে যাচ্ছিলেন। পথে উল্লেখিত স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে তাঁদের মোটরসাইকেলটি রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই দিপু ইসলাম নিহত হন।

মান্দা থানার উপপরিদর্শক আব্দুল মোমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, এ বিষয়ে কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password