শার্শায় পল্লী কর্মসংস্থান সহায়তা প্রকল্পের দিন ব্যাপী প্রকল্প অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

শার্শায় পল্লী কর্মসংস্থান সহায়তা প্রকল্পের দিন ব্যাপী প্রকল্প অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত
যশোর জেলা রিপোর্টার:বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড শার্শা উপজেলা শাখার আয়োজনে দরিদ্র মহিলাদের জন্য সমন্বিত পল্লী কর্মসংস্থান সহায়তা প্রকল্পের দিন ব্যাপি প্রকল্প অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (৩১ই মে) সকালে উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল এর সভাপতিত্বে উপজেলা প্রশাসনিক সভাকক্ষে এই কর্মশালার আয়োজন করা হয়।

"মুজিব বর্ষে বিআরডিবি'র অঙ্গিকার, স্বনির্ভর সমৃদ্ধ পল্লী গড়ার" এই প্রতিপাদ্যে সমন্বিত পল্লী কর্মসংস্থান সহায়তা (ইরেসপো)-২য় পর্যায়ের দিন ব্যাপী প্রকল্প অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠানে এসময় ভার্চুয়ালী সংযুক্ত থেকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা বিআরডিবি'র অতিরিক্ত মহাপরিচালক এস এম মাসুদুর রহমান। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, মৎস্য কর্মকর্তা আবুল হোসেন,শার্শা উপজেলা কৃষি অফিসার প্রতাপ মন্ডল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার  মোঃ আবু বিল্লাল হোসেন, আইসিটি অফিসার আহসান হাবিব সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, স্কুল শিক্ষক এবং অত্র অফিসের কর্মকর্তা কর্মচারী সহ ৩২ জন সদস্য কর্মশালায় অংশগ্রহণ করেন।

মন্তব্যসমূহ (০)