নুসরত জাহান নিখোঁজ, সন্ধান পাওয়া যাচ্ছে না তাঁর?

নুসরত জাহান নিখোঁজ, সন্ধান পাওয়া যাচ্ছে না তাঁর?

কখনো বিতর্কিত মন্তব্যের জেরে উঠে আসেন আলোচনার মূল কেন্দ্রে আবার কখনোবা ক্যামেরাবন্দি হয়ে সামাজিক মাধ্যমে হন ভাইরাল। সাম্প্রতিক তৃণমূল কংগ্রেসের অন্যতম এই সংসদ-এমপি হয়ে গেলেন নিখোঁজ। তার সন্ধান চেয়ে পোস্টার পড়লো এলাকায়! ভাবছেন কে সেই রাজনৈতিক ব্যক্তিত্ব? আজ্ঞে,তিনি আর কেউ নন বসিরহাটের এমপি তথা অভিনেত্রী নুসরাত জাহান।

তৃণমূল কর্মীবৃন্দ কর্তৃক ছাপানো এই পোস্টার সামনে আসামাত্রই শোরগোল পড়ে গিয়েছে চারিদিকে উত্তর 24 পরগনার হাড়োয়ার চাঁপাতলার তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহানের নিখোঁজ সংবাদ জ্ঞাপনকারী এই পোস্টার ছাপানো হয়েছে তার সহকর্মীদেরই তরফে। এমনটাই দেখা গেল পোস্টটিতে। তবে প্রশ্ন হচ্ছে,তৃণমূল পরিচালিত গ্রাম পঞ্চায়েতে এমন পোস্টার ঠিক কি কারনে?

আর এই প্রসঙ্গে এলাকার গ্রাম পঞ্চায়েত প্রধান তথা তৃণমূল নেতা হুমায়ুন চৌধুরী বলেন,”শুনতে পেয়েছি সেখানে লেখা রয়েছে তৃণমূল কর্মীবৃন্দ। যাক সেই পোস্টারগুলো আমি ছিড়ে ফেলে দিয়েছি।” তবে এই কাজের পেছনে কি কাজ করেছে দলহিংসা? কেন না বেশকিছু তৃণমূল কংগ্রেসের ব্যক্তিত্ব জাহানের প্রতি বীতশ্রদ্ধ হওয়ায় এমন কাজটা করেছেন এমনই দাবি নেটিজেনদের। তবে এমন হাতে-গরম ইস্যু নিয়ে তৃণমূলকে কটাক্ষ করতে ছাড়েননি বিরোধী বাম এবং বিজেপি নেতৃত্ব।

এদিন উত্তর 24 পরগনা জেলা কমিটির সদস্য ইমতিয়াজ হোসেন এই প্রসঙ্গে বলেন যে,”ওই এলাকার সাধারণ মানুষ আম্ফান থেকে করোনা যেকোনো প্রাকৃতিক দুর্যোগেই নুসরাতকে খুঁজে পাচ্ছেনা। এই প্রসঙ্গে তৃণমূল সাংসদ সাহেবাকে ফোন করা হলে তিনি ফোন ধরেননি।” এমন অভিযোগ নুসরাতের উদ্দেশ্যে। অন্যদিকে বিজেপি যুব মোর্চার সভাপতি এই বিষয় প্রসঙ্গে জানান,”টিকটক জীবন,ব্যক্তিগত জীবন ছাড়াও অন্তরাল জীবন থেকে বসিরহাটের সংসদ হিসেবে ফিরে আসুন এটাই কামনা।”

মন্তব্যসমূহ (০)