পত্নীতলায় নবনির্মিত থানা ভবন উদ্বোধন

পত্নীতলায় নবনির্মিত থানা ভবন উদ্বোধন

পত্নীতলা নওগাঁ প্রতিনিধিঃ বাংলাদেশ পুলিশ ও গণপূর্ত অধিদপ্তরের বাস্তবায়নে সোমবার বিকেলে নওগাঁর পত্নীতলা থানার নব-নির্মিত ভবনের উদ্বোধন করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আই.জি.পি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশের মহাপরিদর্শক (আই.জি.পি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)কে গার্ড অব অনার প্রদান করেন থানা ইনচার্জ।

পরে প্রধান অতিথি থানার নব-নির্মিত ভবনের ফিতা কেটে উদ্বোধন করে পুরো থানা চত্বর পরিদর্শন এবং বৃক্ষ রোপন শেষে উপস্থিত সকলের সাথে সৌজন্য সাক্ষাত করেন। এসময় তিনি বলেন বর্তমান সরকার ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যাওয়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। উন্নত দেশের সাথে তাল মিলিয়ে আধুনিক ব্যবস্থাপনায় পুলিশ কার্যক্রম পরিচালিত করার লক্ষে পুলিশ নিয়োগে যুগোপযোগী বিধি চালু করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জ পুলিশের উপ-মহাপরিদর্শক (ডি.আই.জি) আব্দুল বাতেন, আইন, বিচার ও সংসদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার, নওগাঁ পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া সহ পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সূধীজন প্রমূখ।

মন্তব্যসমূহ (০)


Lost Password