১৪০০ টাকা খরচ করলেই পাওয়া যাবে বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সি

১৪০০ টাকা খরচ করলেই পাওয়া যাবে বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সি

স্পোর্টস ডেস্ক : আগামী ১৭ অক্টোবর শুরু হবে টি-টুয়েন্টি বিশ্বকাপের মাঠের লড়াই। ইতিমধ্যে বাংলাদেশ দল পৌঁছে গেছে আরব আমিরাতে। সেখানে দুটি প্রস্তুতী ম্যাচ খেলে ওমানে যাবে বাছাইপর্বে অংশ নিতে। বিশ্বকাপকে সামনে রেখে গতকাল সোমবার রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ জাতীয় দলের জার্সি উন্মোচন করা হয়েছে। অনুষ্ঠানে হোম অ্যান্ড অ্যাওয়ে দুটি জার্সিই উন্মোচন করা হয়। এসময় উপস্থিত ছিলেন আকরাম খান, খালেদ মাহমুদ সুজনসহ আরও অনেকে।

জার্সি উন্মোচনের আগে সমর্থকরা অবশ্য জার্সিটি দেখার সুযোগ পেয়েছেন। গত ৮ অক্টোবর ওমান ‘এ’ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ দল যে জার্সি পরেছিল, তা-ই বিশ্বকাপে দলের হোম জার্সি। জার্সি উন্মোচন অনুষ্ঠানে বাংলাদেশ দলের দর্শকদের জন্য চমক রেখেছে বিসিবি। সমর্থকরা চাইলেই গায়ে জড়াতে পারবেন টাইগারদের বিশ্বকাপ জার্সি। আড়ংয়ের প্রতিটি শো রুম ও অনলাইন শপে ফ্যান জার্সি পাওয়া যাবে ১ হাজার ৪০০ টাকায়। এছাড়া শিশুদের জার্সি কেনা যাবে ১ হাজার টাকায়। হোম ও অ্যাওয়ে জার্সির পাশাপাশি সমর্থকরা কিনতে পারবেন অনুশীলন জার্সিও।

পুরোপুরি মিল না থাকলেও ২০০৪-০৫ সময়কার বাংলাদেশ দলের জার্সির ধাঁচে ডিজাইন করা হয়েছে এবারের জার্সি। দুইটি রংয়ের জার্সির মধ্যে সবুজটি পরেই বেশিরভাগ ম্যাচ খেলবে বাংলাদেশ। দুই-একটি ম্যাচ খেলা হবে লাল জার্সি পরে। জার্সি তৈরি করা প্রতিষ্ঠানের ম্যানেজিং পার্টনার মেহতাব উদ্দিন আনোয়ার জানালেন, এবারের জার্সি অন্যান্যবারের চেয়ে অনেকটাই আলাদা। তিনি বলেন, ‘এবারের বিশ্বকাপ জার্সি অনেকটা পরিবেশ বান্ধব। রিসাইকেলড জ্যাকার্ড ফেব্রিক দিয়ে তৈরি এটি। খুব স্পেশাল ফ্রেব্রিক, কারণ প্লাস্টিক বর্জ্য থেকে সুতা তৈরি হয়েছে। জার্সির পেছন দিকে আবার অন্য ধরনের ফেব্রিক ব্যবহার করা হয়েছে, যেখানে বাতাস চলাচল করবে সহজে। মধ্যপ্রাচ্যের গরমের কথা মাথায় রাখা হয়েছে এখানে। ঘামও অনেকটা শুষে নেবে এই জার্সি’।

মন্তব্যসমূহ (০)


Lost Password