রাজশাহী জেলা প্রশাসক কে স্মারকলিপি দেন বিএমএসএফ রাজশাহী জেলা শাখা

রাজশাহী জেলা প্রশাসক কে স্মারকলিপি দেন বিএমএসএফ রাজশাহী জেলা শাখা

বিএমএসএফ’রাজশাহী জেলা শাখা জেলা প্রশাসক আব্দুল জলিলকে স্মারকলিপি দেওয়া হয়। এদিকে বিএমএসএফ’র কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক আবু কাওসার মাখন এর নেতৃত্বে রাজশাহী জেলা প্রশাসক মো: আব্দুল জলিলকে কার্যালয়ে স্মারকলিপি জমা দেয়া হয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, যুগ্ন সাধারন সসম্পাদক ফারুক আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক সাগর নোমানি, সহ সাংগঠনিক রায়হান রোহান, আকিব খান, রিদয় আহম্মেদ।

স্মারকলিপি প্রদান শেষে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক আবু কাওসার মাখন সংক্ষিপ্ত এক বক্তব্যে বলেন, সাংবাদিকদের অধিকার, দাবী এবং মর্যাদা রক্ষার আন্দোলনে বিএমএসএফ কাজ আসছে। সাংবাদিকরা প্রতিনিয়ত নানামুখী সমস্যায় পড়ছেই। তাই পেশাটির সাথে সংশ্লিষ্ট সাংবাদিকদের জন্য সুরক্ষা আইনটি খুবই জরুরী। তারই ধারাবাহিতায় আইনটি প্রনয়নের দাবীতে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে সারাদেশ থেকে স্মারকলিপি পাঠানো হয়েছে। আমরা আশা করছি তিনি (প্রধানমন্ত্রী) সাংবাদিক সুরক্ষা আইনটি প্রণয়নে উদ্যোগী হবেন।

তিনি আরো বলেন, সাংবাদিক সুরক্ষা আইনটি প্রণয়ন করা হলে সারাদেশের সাংবাদিকদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ‘মাদার অব মিডিয়া’ উপাধিতে ভুষিত করা হবে। দেশের বিভিন্ন জেলা ও উপজেলাসমূহের বিএমএসএফ এবং সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি, রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবসহ সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে স্মারকলিপি পাঠানো হয়। এই দাবিতে রাজশাহী বিএমএসএফ’র পক্ষ থেকে আন্দোলন অব্যাহত রাখারও ঘোষণা দেয় সংগঠনটির নেতৃবৃন্দ।

মন্তব্যসমূহ (০)


Lost Password