ওয়ার্নারকে নিয়ে দুশ্চিন্তা বাড়ছে অস্ট্রেলিয়ার

ওয়ার্নারকে নিয়ে দুশ্চিন্তা বাড়ছে অস্ট্রেলিয়ার

স্পোর্টস ডেস্ক : বাজে ফর্মের কারণে আইপিলের চতুর্দশ আসরের দ্বিতীয় পর্বে অনিয়মিত ছিলেন ডেভিড ওয়ার্নার। টুর্নামেন্টের শেষদিকে সুযোগই পাননি এই বিধ্বোংসী ব্যাটার। তার ফর্ম নিয়ে দুশ্চিন্তা ছিল অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্টেরও। তবে তার পাশে ঢাল হয়ে দাঁড়িয়েছেন টি-টুয়েন্টি দলের অধিনায়ক অ্যারন ফিঞ্চ। তবে গতকাল বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে গোল্ডেন ডাক মেরেছেন এই মারকুটে অস্ট্রেলিয়ান ওপেনার। কিউইদের বিপক্ষে প্রথম বলেই সাজঘরে ফেরার পর ওয়ার্নারকে নিয়ে অজি টিম ম্যানেজমেন্ট এখন হয়তো নতুন করে ভাবতে শুরু করে দিয়েছে।

চলতি বছরের এপ্রিলের পর তৃতীয়বার ব্যাট হাতে খেলতে নেমে ওয়ার্নারের এটা দ্বিতীয় গোল্ডেন ডাক। বাকি ইনিংসে ৫ বলে মোটে করতে পেরেছিলেন ২ রান। ব্যাট হাতে ওয়ার্নারের আরেকটি বাজে দিনে অবশ্য জয় নিয়েই মাঠ ছেড়েছে অস্ট্রেলিয়া। বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে নিজেদের প্রতিবেশি নিউজিল্যান্ডকে ৩ উইকেটে হারায় অজিরা। প্রথমে ব্যাট করে কিউইরা স্কোরবোর্ডে তুলেছিল ১৫৮ রান। জবাব দিতে নেমে স্টিভ স্মিথ, মার্কোস স্টয়নিস, মিচেল স্টার্কদের মাঝারি মানের ইনিংসে ১ বল বাকি থাকতে ৩ উইকেটের জয় তুলে নেয় অস্ট্রেলিয়া।

টি-টুয়েন্টি বিশ্বকাপের মুল পর্বে মাঠে নামার আগে আগামীকাল ভারতের বিপক্ষে আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়ানরা। আগামী ২৩ অক্টোবর দক্ষিন আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে টি-টুয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর শুরু করবে কখনও টি-টুয়েন্টি বিশ্বকাপ শিরোপার স্বাদ না পাওয়া অস্ট্রেলিয়া।

মন্তব্যসমূহ (০)


Lost Password