নওগাঁর মান্দায় চাকরি দেওয়ার নামে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে আটক ২

নওগাঁর মান্দায় চাকরি দেওয়ার নামে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে আটক ২

নওগাঁ জেলার মান্দা উপজেলার গনেশপুর ইউনিয়নের সাতবাড়িয়া এলাকা থেকে সরকারি প্রথমিক বিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে ১৮ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে প্রতারক চক্রের মূল হোতাসহ দুইজনকে আটক করা হয়েছে।

আজ বুধবার (১ জুন) বেলা ২টার সময় মান্দা থানা পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। আটককৃত দুইজন হলেন- উপজেলার মৈনম ইউনিয়নের দুর্গাপুর গ্রামের আব্দুল হামেদের ছেলে এনামুল হক (৪৫) একই উপজেলার গনশপুর ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে ফজলুর রহমান (মাস্টার) (৫১)।

থানা ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানাযায়, সাতবাড়িয়া এলাকায় একটি প্রতারক চক্র উপজেলার ভারশোঁ ইউনিয়নের কশবা মান্দা গ্রামের আব্দুল হামিদের মেয়ে মুক্তা পারভীন (৩২) কে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চাকরি দেওয়ার নাম ১৮ লাখ টাকা চুক্তি হয়। অভিযোগের সত্যতা যাচাইয়ের জন্য সাতবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের সদস্যদের আটক করতে সক্ষম হয়। এ সময় তাদের কাছ থেকে ২ লক্ষ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুইজন প্রতারণার বিষয়টি স্বীকার করেছেন।

এ ব্যাপারে মান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুইজন প্রতারককে টাকাসহ আটক করা হয় এবং তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে ।

মন্তব্যসমূহ (০)