নওগাঁর মান্দায় বিয়ে করে বউ বাড়ি এনেই বরের মৃত্যু

নওগাঁর মান্দায় বিয়ে করে বউ বাড়ি এনেই বরের মৃত্যু

নওগাঁর মান্দায় বিয়ে করে বউ বাড়িতে এনেই বরের মৃত্যু। বাড়িতে চলছে বিয়ের ধুমধাম। নতুন বউকে নিয়ে অনেকেই মেতেছেন হাসি-ঠাট্টায়। একই সঙ্গে চলছে বৌভাতের আয়োজন। হঠাৎ করেই বর রাজ কুমার সরদার (২৫) অসুস্থ হয়ে পড়েন। স্থানীয়ভাবে চিকিৎসা দিয়েও কাজ হয়নি। নেওয়া হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ৮টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন বর রাজ কুমার সরদার।

আজ রোবরার (১৩ মার্চ) দুপুরে রীতি অনুযায়ী তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হয়েছে। বর রাজের মৃত্যুর সংবাদে স্তব্ধ হয়ে যায় বিয়ে বাড়ি। বিষাদের সুর বেজে উঠে আত্মীয়-স্বজনদের মনে। শোকের ছায়া নেমে আসে দেলুয়াবড়ি আদিবাসী পল্লিতে। বর রাজ কুমার সরদার উপজেলার কুসুম্বা ইউনিয়নের দেলুয়াবাড়ি আদিবাসী পল্লির নামুয়া সরদারের ছেলে। তিনি শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করতেন। স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার রাতে রাজ কুমার সরদার সঙ্গে নাচোল উপজেলার কাঁকনহাট শ্যারোপাড়া এলাকার নিমান্ত সরদারের মেয়ে অনুরাধা সরদারের বিয়ে হয়।

রীতি অনুযায়ী শুক্রবার সন্ধ্যায় বর ও বরযাত্রীরা নতুন বউকে নিয়ে বাড়ি ফেরেন। এর কিছু পরেই পেট ব্যথা শুরু হয় বর রাজ কুমার সরদারের। মৃতের বাবা নামুয়া সরদার বলেন, প্রচন্ড ব্যথায় চিৎকার শুরু করলে ছেলে রাজকে প্রথমে দেলুয়াবাড়ি বাজারে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। অবস্থার অবনতি হলে একটি মাইক্রোবাসে নেওয়া হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সন্ধ্যার ছেলে রাজ মৃত্যুর কোলে ঢলে পড়ে।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, বিষয়টি আমার জানা নেই। কেউ অবগতও করেননি। কী কারণে রাজের মৃত্যু হয়েছে তারও বলতে পারছি না।

মন্তব্যসমূহ (০)


Lost Password