নওগাঁর রাণীনগরে অপহৃতা স্কুলছাত্রী উদ্ধার, আটক ১

নওগাঁর রাণীনগরে অপহৃতা স্কুলছাত্রী উদ্ধার, আটক ১

নওগাঁর রাণীনগর উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে অপহৃতা স্কুলছাত্রী (১৪) কে উদ্ধার করেছে। এসময় অপহরনের অভিযোগে আকাশ কুমার (১৯) কে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ জুন) ভোরে নওগাঁর মহাদেবপুর উপজেলার থানা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। গ্রেফতার আকাশ কুমার মহাদেবপুর উপজেলার কর্ণপুর পশ্চিমপাড়া গ্রামের বিদ্যুৎ বিশ্বাসের ছেলে। থানাপুলিশ সুত্রে জানাগেছে, উপজেলার প্রত্যন্ত অঞ্চলের স্কুল পড়ুয়া ছাত্রী (১৪) গত ২৫জুন সকাল সাড়ে ৮টায় স্কুলে যায়। এরপর আর ফিরে আসেনি। পরে পরিবারের লোকজন জানতে পারেন আত্মীয়তার সুবাদে মহাদেবপুর উপজেলার কর্ণপুর গ্রামের আকাশ কুমার ওই স্কুল ছাত্রীকে কৌশলে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় মেয়ের বাবা সোমবার রাতে রাণীনগর থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে থানাপুলিশ মঙ্গলবার ভোরে মহাদেবপুর থানা এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী আকাশকে গ্রেফতারসহ স্কুল ছাত্রীকে উদ্ধার করে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) সেলিম রেজা বলেন, মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে এবং অপহরনের অভিযোগে আকাশকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password