চাঁপাইনবাবগঞ্জে ট্রাক আনলোড করার সময় চাকায় পিষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক আনলোড করার সময় চাকায় পিষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। (৩০ সেপ্টেম্বর) বৃহস্পতিবার সকাল আনুমানিক বেলা ১১ টার দিকে শহরের স্বরপনগরে সরকারি শিশু পরিবারের (এতিমখানা) ভিতরে নির্মানাধীন ভবনের সামনে ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৯১৮৭) থেকে বালু আনলোড করার সময় ট্রাকের চাকার নিচে চাপা পড়ে ট্রাক শ্রমিক বাবু (৩৫) ঘটনাস্থলেই নিহত হয়।

নিহত বাবু শহরের পিটিআই বস্তির মৃত তাহার উদ্দিনের ছেলে। সে ট্রাকের শ্রমিক ছিলো। একই ট্রাকের আরেক শ্রমিক নয়ানশুকার শহিদুল জানান, সকাল ১১ টার দিকে ট্রাক থেকে বালু আনলোড করার সময় বালুতে ট্রাকের চাকা আটকিয়ে গেলে ট্রাক শ্রমিক বাবু (৩৫) চাকার নিচে থেকে বালু সরাতে যায়। অসাবধানতা বশত চালক ট্রাক চালাতে শুরু করলে চাকার নিচে চাপা পড়ে নিহত হন ট্রাক শ্রমিক বাবু। পরে সংগীয় অন্য শ্রমিকরা চিৎকার করলে ট্রাক ফেলে চালক ও হেলপার পালিয়ে যায়।

এসময় সাথের শ্রমিকরা বাবু কে চাকার নিচ থেকে উদ্ধার করে, কিন্তু ততক্ষণে ঘটনাস্থলেই মারা যায় বাবু। এদিকে সংবাদ পেয়ে সদর থানার পুলিশ এসে নিহত বাবুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানান মরদেহ উদ্ধারকারী সদর থানার এস আই জালাল উদ্দিন।

মন্তব্যসমূহ (০)


Lost Password