নওগাঁর মান্দায় বিভিন্ন মামলার পলাতক আসামীসহ আটক ৭

নওগাঁর মান্দায় বিভিন্ন মামলার পলাতক আসামীসহ আটক ৭

নওগাঁর মান্দা উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে ৭ জনকে আটক করা হয়েছে বলে জানাগেছে। মান্দা থানার ওসি শাহিনুর রহমানের নির্দেশনায় এসআই নজরুল ইসলাম, এসআই জাহিদ ও এএসআই জব্বার হোসেন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন।

আটককৃতরা হলেন, কালিকাপুর ইউনিয়নের চকরুঘুনাথ গ্রামের আজিমদ্দীনের ছেলে রেজাউল করিম (৩৫), জামাল হোসেন (২৭), রেজাউল করিমের স্ত্রী রোকশানা (২৫), মৃত শমশের আলীর স্ত্রী আবিজান (৯০), নুরুল্যাবাদ ইউনিয়নের রামনগর গ্রামের মৃত শ্রী গোবিন্দের ছেলে শ্রী শিথেন চন্দ্র মন্ডল (৩২), মান্দা ইউনিয়নের রনাহার গ্রামের মৃত নেপাল মল্লিকের ছেলে আজিজার মল্লিক (৪৫), এবং নুরুল্যাবাদ ইউনিয়নের কদমতলী গ্রামের আলাউদ্দিনের ছেলে সালাউদ্দিন হোসেন। এদের মধ্যে বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী হলেন ৪ জন এবং এজাহারভূক্ত আসামী হলেন ৩ জন সর্বমোট ৭ জন আসামীকে আটক করা হয়েছে ।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, আদালতের দেয়া বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়াভুক্ত পলাতক আসামীদের ধরতে উপজেলা জুড়ে জোরালো অভিযান অব্যাহত রয়েছে। এই অভিযানের অংশ হিসেবে শুক্রবার রাতে তাদের আটক করা হয়। এরপর শনিবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password