নওগাঁয় নতুন করে আবারও বিতরণ করা হচ্ছে ১৯৭টি ঘর

নওগাঁয় নতুন করে আবারও বিতরণ করা হচ্ছে ১৯৭টি ঘর

নওগাঁ জেলায় ৩য় পর্যায়ের ২য় ধাপে জেলার ৮ উপজেলায় ১৯৭টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে দুই শতক জমিসহ ঘর প্রদান করা হবে। বৃহষ্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে যে ২৬ হাজার ২২৯টি মান সম্মত ঘর বিতরণ করা হবে তারই অংশ হিসেবে নওগাঁ জেলায় এসব ঘর প্রদান করা হবে।

আজ বুধবার বেলা ১১ টায় নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য প্রদান করা হয়েছে। জেলা প্রশাসক খালিদ মেহেদি হাসান এ সময় সাংবাদিকদের উদ্দেশ্য নওগাঁ জেলার নির্ধারিত পরিবারগুলোর মধ্যে ঘর বিতরণের তথ্য উপাত্ত তুলে ধরেন। জেলা প্রশাসক জানান আগামী ২১ জুলাই নওগাঁ জেলায় ১৯৭টি ঘর বিতরণ করা হবে। উপজেলা ভিত্তিক ঘর বিতরণের সংখ্যা হচ্ছে ধামইরহাট উপজেলায় ৩৫ টি, নওগাঁ সদর উপজেলায় ৩০ জন, বদলগাছী উপজেলায় ৩০ জন, রানীনগর উপজেলায় ১২ জন, মহাদেবপুর উপজেলায় ২৫ টি, নিয়ামতপুর উপজেলায় ৫ টি, পোরশা উপজেলায় ৫০টি এবং সাপাহার উপজেলায় ১০টি।

তৃতীয় পর্যায়ের দ্বিতীয়ধাপে প্রতিটি ঘর নির্মাণে ব্যয় হয়েছে ২ লাখ ৫৯ হাজার টাকা। উল্লেখ্য, নওগাঁ জেলায় প্রথম পর্যায় ১০৫৬টি, দ্বিতীয় পর্যায়ে ৫০২ টি, তৃতীয় পর্যায়ের ১ম ধাপে ৫৪০টি ঘর বিতরণ করা হয়েছে। আর তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে বিতরণ করা হচ্ছে ১৯৭টি।

মন্তব্যসমূহ (০)


Lost Password