নওগাঁয় পুলিশের অভিযানে আটক ১৩

নওগাঁয় পুলিশের অভিযানে আটক ১৩

নওগাঁর আত্রাই ও রাণীনগর থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে মাদককারবারী,জুয়ারীসহ ১৩জনকে আটক করেছে। এর মধ্যে আত্রাই থানাপুলিশ ১০ জন এবং রাণীনগর থানাপুলিশ ৩জনকে আটক করেছে।

গতকাল শুক্রবার (২৬ আগস্ট) রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এঘটনায় আটককৃতদের বিরুদ্ধে পৃথক মামলা রুজু করে শনিবার (২৭ আগস্ট) আদালতে প্রেরণ করা হয়েছে। আত্রাই থানার ওসি তারেকুর রহমান সরকার বলেন, তাসের মাধ্যমে জুয়া খেলা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে উপজেলার হিসাবদিনগর বাজারে অভিযান পরিচালনা করা হয়।

এসময় বাজারের একটি দোকান ঘরের মধ্য থেকে হিসাবদিনগর গ্রামের মোজাম্মেল মন্ডল (৫২), নিতাই চন্দ্র সরকার(৩৪) ও জাকির হোসেন (২৭) এবং গোয়াল বাড়িয়াগ্রামের আইনাল হক (২২), লালু শাহা (২৮) ও আশিক প্রামানিক (২০) কে আটক করা হয়। আটককালে জুয়ার বোর্ড থেকে নগদ পাঁচ হাজার ৪০০টাকা ও জুয়া খেলার সরংঞ্জমাদি উদ্ধার করা হয়। এছাড়া একই রাতে জাতআমরুল গ্রামের মুকুল চন্দ্র (৩৫)কে দুই লিটার চোলাই মদ এবং দ্বীপচাঁদপুর গ্রামের আশিফ ওরফে আহাদ মন্ডল (২৪) ও মজিদ মন্ডল (২৮) কে ৭৫গ্রাম গাঁজাসহ এবং শিমুলিয়া গ্রামের মেছের আলী (৬৩) কে ৫০গ্রাম গাঁজাসহ আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে শনিবার (২৭ আগস্ট) আদালতে প্রেরণ করা হয়েছে।

অপর দিকে রাণীনগর থানার ওসি (তদন্ত) সেলিম রেজা বলেন, শুক্রবার রাতে উপজেলার পূর্ব বালুভরা এলাকায় অভিযান চালিয়ে ৫০গ্রাম গাঁজাসহ সবুজ হোসেন (২৭) ও ইমন (১৯) কে আটক করা হয়। সবুজ উপজেলার পূর্ব বালুভরা গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে এবং ইমন ভবানীপুর গ্রামের মান্নান মন্ডলের ছেলে। একই রাতে উপজেলার কাটরাসইন বাজারে অভিযান চালিয়ে ওই গ্রামের আব্দুল জলিলের ছেলে আশরাফুল (৪২) কে ৩০গ্রাম গাঁজাসহ আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করে শনিবার (২৭ আগস্ট) আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password