ভারতজুড়ে আতঙ্ক.ট্রেনে চড়ে পালালেন করোনা আক্রান্ত নারী

ভারতজুড়ে আতঙ্ক.ট্রেনে চড়ে পালালেন করোনা আক্রান্ত নারী

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কোয়ারেনটাইনে না গিয়ে ট্রেনে চড়ে এলাকা ছেড়ে পালিয়েছেন এক নারী। ঘটনা জানাজানি হওয়ার পর বেঙ্গালুরু, দিল্লি ও আগ্রাসহ গোটা ভারতজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, গত ৭ মার্চ করোনাভাইরাস টেস্টে ফলাফল পজেটিভ আসার পর রাজধানী দিল্লি থেকে আগ্রাগামী একটি ট্রেনে চড়ে পালান ওই নারী।

জানাযায়, গত ৭ ফেব্রুয়ারি গুগলে কর্মরত এক ব্যক্তিকে বিয়ে করে হানিমুন করতে ইউরোপ যান ওই নারী। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যেই গ্রিস, ফ্রান্স ও ইতালি ভ্রমণ শেষে মার্চের শুরুতে দেশে ফেরেন তিনি। গত ৭ মার্চ স্বামীসহ ওই নারীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। কিন্তু আইসোলেশনে না গিয়ে বাবার বাড়ি আগ্রায় পাড়ি জমান তিনি।

দেশটির সংবাদমাধ্যমগুলো বলছে, কর্ণাটক থেকে দিল্লির উদ্দেশে একটি ফ্লাইটে যাত্রা করেন ওই নারী। তারপর দিল্লি থেকে আগ্রার উদ্দেশে আবার একটি ট্রেনে ওঠেন।এ ঘটনায় জনগণকে আতঙ্কিত না হতে অনুরোধ জানিয়ে আগ্রার প্রধান মেডিকেল অফিসার জানান, জেলা প্রশাসনের সহায়তায় পুরো আগ্রা রেলওয়ে স্টেশন জীবাণুমুক্ত করার কাজ শুরু হয়েছে। আগ্রায় ওই নারী যাদের সংস্পর্শে এসেছেন তাদের সবাইকে কোয়ারেনটাইনে নেওয়া হয়েছে।

এদিকে, ওই নারীকে শেষপর্যন্ত আটক করা হয়েছে বলে জানিয়েছে আগ্রার স্বাস্থ্য বিভাগ। পরিবারসহ ওই নারীকে বর্তমানে আগ্রার এসএন মেডিকেল কলেজে আইসোলেশনে রাখা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password