বিনোদনের সময় লাইভে পোশাক বদলে সমালোচিত জ্যাকুলিন

বিনোদনের সময় লাইভে পোশাক বদলে সমালোচিত জ্যাকুলিন

বর্তমান সময়ে আলোচনা-সমালোচনায় তুঙ্গে আছে আলোচিত গান 'গেন্দা ফুল'। আর এই নাগের তালে কোমর দুলিয়ে এরই মধ্যে আলোচনার শীর্ষে উঠে এসেছেন অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। সমালোচক বা ভক্তরা এখন তাকে 'গেন্দা ফুল' বা 'বড় লোকের বিটি' নামে ডাকতেই বেশি পছন্দ করছেন।

এবার এই 'বড় লোকের বিটি' মনের ভুলে করে বসলেন বিব্রতকর একটি কাজ। নিজ বাসায় কাপড় বদলাচ্ছিলেন তিনি। তখনই আসে ভিডিও কল। কলটা ছিল অভিনেতা মনোজ বাজপেয়ীর। কিন্তু অটো রিসিভ অপশন চালু থাকায় এক পলকে সেই দৃশ্য অপর প্রান্ত থেকে দেখে ফেলেন মনোজ। যদিও দুজনেই বিব্রতকর বিষয়টি এড়িয়ে যাওয়ার ভান করেন। জ্যাকুলিনও মনোজকে এদিক ওদিক করে জামার ট্রায়ালগুলো দেখান।

এদিকে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর চলছে বেশ আলোচনা।

উল্লেখ্য, শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ২০০৬ সালে মিস ইউনিভার্স শ্রীলঙ্কা মুকুট বিজয়ী হন তিনি। এরপর ২০০৯ সালে ভারতে এক মডেলিংয়ের কাজে এসে তিনি ফ্যান্টাসিধর্মী আলাদীন চলচ্চিত্রের জন্য অডিশন দেন। অডিশনে তিনি নির্বাচিত হন এবং এই ছবির মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। ফার্নান্দেজের প্রথম সফল চলচ্চিত্র হল মনস্তাত্ত্বিক থ্রিলার মার্ডার টু। পরবর্তীতে তিনি কমেডি ধর্মী হাউজফুল টু এবং অ্যাকশন ধর্মী রেস টু ছবিতে অভিনয় করেন। ২০১৪ সালে তিনি কিক ছবিতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেন, যা বলিউডে সর্বোচ্চ আয়ের চলচ্চিত্রের একটি।

মন্তব্যসমূহ (০)


Lost Password