পর্নো সাইটের প্রিমিয়াম সংস্করণ ফ্রি,ইতালিতে মানুষকে ঘরে রাখতে

পর্নো সাইটের প্রিমিয়াম সংস্করণ ফ্রি,ইতালিতে মানুষকে ঘরে রাখতে

 ইতালিতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১০০০ ছাড়িয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা ঘোষণা করেছে, করোনা ভাইরাসঘটিত রোগ কভিড-১৯ মহামারি হিসেবে বিবেচিত হবে। ইউরোপের মধ্যে ইতালিতে পরিস্থিতি সবচাইতে নাজুক। পুরো দেশের সমস্ত কিছু বন্ধ করে দেয়া হয়েছে। দেশজুড়ে কোয়ারেন্টিন কর্মসূচির কারণে পুরো ইতালি থমকে গেছে। শুধু খাবারের দোকান ও ফার্মেসি ছাড়া সমস্ত প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী গিসেপে কন্তে। ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সকলকে ঘরের বাইরে বের না হতে বলা হয়েছে। এ ভয়ানক পরিস্থিতিতে একটি পর্নো ওয়েবসাইট ইতালির বাসিন্দাদের জন্য তাদের প্রিমিয়াম সেবা উন্মুক্ত করে দিয়েছে।

প্রতিষ্ঠানটি বলছে, ইতালিয়ানদের ঘরের বাইরে না যেতে উৎসাহিত করতেই তাদের জন্য প্রিমিয়াম সেবা বিনামূল্যে দেয়া হয়েছে। এ খবর দিয়েছে নিউজ ১৮। খবরে বলা হয়, বিবৃতি দিয়ে প্রিমিয়াম সংস্করণ উন্মুক্ত করার পাশাপাশি, ওই ওয়েবসাইট জানিয়েছে, মার্চ মাসে তাদের ওই সংস্করণ থেকে যে মুনাফা হয়েছে তা ইতালির রোগ প্রতিরোধ সংস্থাসমূহকে দেয়া হবে।

ওই সাইটটি তাদের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে লিখেছে, ‘মার্চে তারা যত মুনাফা পেয়েছে, তা ইতালির এই দুর্যোগের প্রেক্ষিতে দান করার সিদ্ধান্ত নিয়েছে। তবে মডেলদের আয় অপরিবর্তিত থাকবে। এ ছাড়া পুরো মাসে প্রিমিয়াম সেবা ফ্রি ব্যবহার করতে পারবেন ইতালির বাসিন্দারা। ইতালি, আমরা তোমাকে ভালোবাসি!’ বিবৃতিতে আরো বলা হয়, ইতালির যেসব ক্রেতা প্রিমিয়াম সাবস্ক্রিপশন নিতে চাইবেন, তাদের ক্রেডিট কার্ডের তথ্যও দিতে হবে না। প্রাপ্তবয়স্কদের জন্য এই ওয়েবসাইটের এ পদক্ষেপের প্রশংসা করেছেন অনেকে। কৌতুক করতেও ছাড়েননি কেউ। যেমন, মাইক কোল নামে এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, করোনা ভাইরাস সংকট মোকাবিলায় মার্কিন সরকারের চেয়েও বেশি ভূমিকা রাখছে এই সাইটটি

মন্তব্যসমূহ (০)


Lost Password