রিয়াল মাদ্রিদ ছাড়ছেন জিদান

লা লিগায় চলছে তুমুল প্রতিদ্বন্দিতা। লিগ শেষ হতে বাকি দুই ম্যাচ অথচ এখনও শিরোপা নিশ্চিত হয়নি। রিয়াল ও অ্যাতেলেটিকো মাদ্রিদের যে কোন একটি দল শিরোপা জিততে চলেছে এবার। স্প্যানিশ লা লিগার এমন জমজমাট মুহুর্তে রিয়াল পেল এক দুঃসংবাদ। এই মৌসুম শেষেই রিয়াল মাদ্রিদের কোচের দায়িত্ব ছেড়ে দিচ্ছেন তাদের সফল কোচ জিনেদিন জিদান। স্প্যানিশ গনমাধ্যম মার্কা এমনটাই দাবি করেছে। মার্কা জানিয়েছে, রিয়ালের কোচ এরই মধ্যে শিষ্যদের জানিয়ে দিয়েছেন, মৌসুম শেষে তিনি ক্লাব ছাড়ছেন। তবে জিদান রিয়াল মাদ্রিদ ছেড়ে কোথায় যাচ্ছেন তা এখনও শোনা যায়নি।

চ্যাম্পিয়নস লিগ থেকে সেমিফাইনালে বিদায় নেয়ার পর সেভিয়া ম্যাচের আগেই বিদায়ের কথা তার খেলোয়াড়দের জানিয়ে দেন জিদান। তার মানে এবার যদি রিয়াল লা লিগা না জিতে তাহলে শুন্য হাতেই বিদায় নিতে হবে রিয়ালের সবচেয়ে সফল কোচ জিদানকে।

এর আগেও ২০১৮ সালে রিয়াল মাদ্রিদের কোচের দায়িত্ব থেকে সড়ে দাঁড়িয়েছিলেন রিয়েলকে টানা তিনবার চ্যাম্পিয়নস ট্রফি জেতানো জিদান। রিয়ালের হয়ে মোট ১১ ট্রফি জিতেছেন জিনেদিন জিদান। রিয়াল মাদ্রিদ ছাড়ার ব্যাপারে জিনেদিন এখনও আনুষ্ঠানিক ভাবে কিছু বলেননি।

মন্তব্যসমূহ (০)


Lost Password