করোনার টিকা নেওয়ার ১৫ দিন পর শিক্ষকের মৃত্যু

বাগেরহাট শহরের জাহানাবাদ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক মোজাহিদুল ইসলাম (৩০) করোনার টিকা নেওয়ার ১৫ দিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মঙ্গলবার দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। পরিবারের দাবি, করোনার টিকা নেওয়ার পর গুরুতর অসুস্থ হয়ে মারা গেছেন মোজাহিদুল।

জানা যায়, শিক্ষক মোজাহিদুল ইসলাম গত ২২ মার্চ বাগেরহাট সদর হাসপাতাল থেকে করোনার টিকা নেন। এরপর তার শরীরে তীব্র জ্বর ও শ্বাসকষ্ট দেখা দিলে দুদিন পর তাকে বাগেরহাট সদর হাসপাতাল ভর্তি করা হয়। বাগেরহাট সদর হাসপাতালে তার শারীরিক অবস্থা আরো খারাপ হলে তাকে ৩০ মার্চ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে মারা যান তিনি।

করোনাকালে স্কুল বন্ধ থাকায় শিক্ষক মোজাহিদুল ইসলাম একটি পত্রিকায় বাগেরহাট জেলা প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা শুরু করেছিলেন। মৃত্যকালে তিনি স্ত্রী, বাবা-মা, এক বোন ও এক ভাই রেখে গেছেন। মোজাহিদুল ইসলামের ছোট বোনের স্বামী সাংবাদিক মো. ইয়ামিন আলী জানান, বাগেরহাট সদরের ডেমা কারামতিয়া ফাজিল মাদ্রাসা মাঠে বাদ আসর জানাজা শেষে মোজাহিদুল ইসলামকে পারিবারিক করবস্থানে দাফন করা হয়েছে।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন করিব জানান, শিক্ষক মোজাহিদুল ইসলাম করোনার টিকা নেওয়ার পর গুরুতর অসুস্থ হয়ে মারা যাওয়ার বিষয়টি জেলা স্বাস্থ্য বিভাগ খতিয়ে দেখছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন